ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্পিডবোট ডুবি: ২ দিন পর মিলল নিখোঁজ শিশুর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৯ ঘণ্টা, অক্টোবর ১, ২০২৩
স্পিডবোট ডুবি: ২ দিন পর মিলল নিখোঁজ শিশুর মরদেহ প্রতীকী ছবি

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের নিকলীতে হাওরে স্পিডবোট ডুবে নিখোঁজ হওয়ার দু’দিন পর হুসরাতুল জান্নাত বুশরা (৪) নামে এক শিশুর ভাসমান মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।  

রোববার (১ অক্টোবর) সকাল পৌনে ১১টার দিকে নিকলী উপজেলার ফায়ার স্টেশন এলাকায় হাওর অংশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

 

নিহত বুশরা জেলার ভৈরব উপজেলার ভৈরবপুর এলাকার নাসির উদ্দিনের মেয়ে।  

জানা গেছে, গত শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যার পর জেলার মিঠামইন উপজেলা সদর থেকে করিমগঞ্জ উপজেলার বালিখলা ঘাটে একটি স্পিডবোট যাত্রী নিয়ে আসছিল। পথে মিঠামইন সদরের বীর মুক্তিযোদ্ধা আবদুল হামিদ সেনানিবাস এলাকার পশ্চিম পাশের ঘোড়াউত্রা নদীতে মাছ ধরার নৌকার সঙ্গে স্পিডবোটটি ধাক্কা লেগে উল্টে যায়। এতে স্পিডবোটে থাকা ১৩ জন যাত্রী সাঁতরে সেনানিবাসের ঘাটে উঠতে পারলেও চার বছর বয়সী শিশু বুশরা ডুবে নিখোঁজ হয়। খবর পেয়ে শনিবার (৩০ সেপ্টেম্বর) সকালে কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের পাঁচ সদস্যের একটি ডুবুরি টিম ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান পরিচালনা করেন। কিন্তু শিশুটিকে উদ্ধার করতে পারেননি তারা।  

রোববার (১ অক্টোবর) সকাল পৌনে ১১টার দিকে নিকলীর ফায়ার স্টেশন এলাকার হাওরের পানি থেকে ভাসমান অবস্থায় তার (হুসরাতুল জান্নাত বুশরা) মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।  
কিশোরগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার আবুজর গিফারী বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।  

বাংলাদেশ সময়: ১৫৩৮ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।