ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাথরঘাটায় সড়কের পাশে ১০ হাজার তালের বীজ রোপণ

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৩
পাথরঘাটায় সড়কের পাশে ১০ হাজার তালের বীজ রোপণ

পাথরঘাটা (বরগুনা): পরিবেশ সুরক্ষা এবং দুর্যোগ থেকে মুক্তির জন্য বরগুনার পাথরঘাটায় সড়কের পাশে ১০ হাজার তালের বীজ রোপণ কার্যক্রম শুরু করেছে ঢাকাস্থ পাথরঘাটা উপজেলা উন্নয়ন ফোরাম।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সকালে সরকারি হাজী জালাল উদ্দিন মহিলা কলেজ সংলগ্ন পাথরঘাটা-ঢাকা মহাসড়কের পাশে তালের বীজ রোপণ কার্যক্রমের উদ্বোধন করেন ঢাকাস্থ পাথরঘাটা উপজেলা উন্নয়ন ফোরামের সভাপতি ও সুপ্রিম কোর্টের অ্যাডভোকেট আব্দুল করিম।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন সরকারি হাজি জালাল উদ্দিন মহিলা কলেজের অধ্যক্ষ স্বপন কুমার পাল, কামাল উদ্দিন আহমেদ, অ্যাডভোকেট মনোজ কুমার কীর্ত্তনীয়া, জাকির হোসেন, বেলাল খান, কবি হাফিজুর রহমান প্রমুখ।

সোনালী ব্যাংকের প্রিন্সিপাল অফিসার ও পাথরঘাটা উন্নয়ন ফোরামের কোষাধ্যক্ষ জাকির হোসেন জানান, এর আগে গত দুই বছরে পাথরঘাটা উপজেলার বিভিন্ন এলাকায় ৩০ হাজার তালের বীজ রোপণ করা হয়েছে। এর ধারাবাহিকতায় এ বছরেও ১০ হাজার তালের বীজ রোপণের কাজ শুরু হয়েছে। এছাড়াও পাথরঘাটা উপজেলা উন্নয়ন ফোরামের উদ্যোগে দুস্থদের পোষাক, অসুস্থদের চিকিৎসা প্রদানে সহযোগিতা, মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান কার্যক্রম চলমান আছে।

বাংলাদেশ সময়: ১৯১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।