ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাবাকে খুন, জামিনে বেরিয়ে স্ত্রীকে খুন!

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২৩
বাবাকে খুন, জামিনে বেরিয়ে স্ত্রীকে খুন! ফাইল ফটো

রাজশাহী: মাথার ওপর রয়েছে নিজের বাবাকে খুনের মামলা৷ সে মামলায় কারাগার থেকে জামিনে বেরিয়ে এসেছিলেন। তবে এবার নেশার টাকা ও পারিবারিক কলহে গলায় বেল্ট পেঁচিয়ে খুন করলেন স্ত্রীকেও।

তাদের সংসারে দুইটি সন্তানও রয়েছে।

স্ত্রীকে শ্বাসরোধ করে খুনের পর থেকে ঘাতক স্বামী মুরাদ হোসেন কারিগর বাড়ি থেকে গা ঢাকা দিয়েছেন। বুধবার (২৭ সেপ্টেম্বর) ভোরে রাজশাহীর চারঘাট উপজেলার তাঁতারপুর গ্রামে এ খুনের ঘটনা ঘটে।

খবর পেয়ে সকালে চারঘাট থানার পুলিশ ঘটনাস্থলে যায়। সুরতহাল প্রতিবেদন তৈরির পর দুপুরে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। বিকেলের মধ্যেই মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানোর কথা রয়েছে।

মৃত গৃহবধূর নাম শিলা খাতুন (২৮)। তিনি রাজশাহীর চারঘাট উপজেলার তাঁতারপুর গ্রামের মুরাদ হোসেনের (৩৩) স্ত্রী। ঘটনার পর মুরাদ হোসেন বাড়ি ছেড়ে পালিয়েছেন।

রাজশাহীর চারঘাট থানার উপ-পরিদর্শক (এসআই) প্রজ্ঞাময় মণ্ডল জানান, অভিযুক্ত মুরাদ হোসেন এর আগে দিনেদুপুরে পোলাওয়ের চাল কেনার মতো তুচ্ছ ঘটনায় নিজের বাবাকে লাঠি দিয়ে নির্মমভাবে পিটিয়ে হত্যা করেছিলেন। এবার নেশার টাকা ও পারিবারিক কলহের জেরে স্ত্রীকে খুন করে পালিয়েছেন মুরাদ। তাকে গ্রেপ্তারের জন্য বর্তমানে বিভিন্ন স্থানে অভিযান চলছে।

এসআই প্রজ্ঞাময় মণ্ডল আরও জানান, মা শিলা খাতুনকে হারিয়ে তার নয় বছরের শিশু সন্তান মাহিম ও ৩ বছরের শিশু সন্তান মোস্তাফিজুর নির্বাক হয়ে গেছে। আর তাদের মায়ের হত্যাকারী হিসেবে যিনি অভিযুক্ত, তিনি তাদের বাবা মুরাদ হোসেন কারিগর।

তিনি জানান, পরিবার ও স্থানীয়দের ভাষ্যমতে- ২০২২ সালে ৩১ জানুয়ারি পোলাও চাল কেনা নিয়ে অভিযুক্ত মুরাদ তার বাবা সাদেক আলীকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করে। ওই হত্যাকাণ্ডের ঘটনায় দায়েরকৃত মামলায় দীর্ঘদিন কারাভোগের পর সম্প্রতি মুরাদ হোসেন জামিন পেয়ে বাড়িতে আসেন। কিন্তু সংসারের ব্যয় ও নেশার টাকা জোগানো নিয়ে স্ত্রীর সঙ্গে মনমালিন্য ঘটায় আজ ভোরে শিলার গলায় বেল্ট পেঁচিয়ে নিজ শয়ন কক্ষেই তাকে শ্বাসরোধ করে হত্যা করেন মুরাদ। আর ঘটনার পর থেকে মুরাদ হোসেন পলাতক। তবে মুরাদকে গ্রেপ্তারেরে চেষ্টা চলছে।

জানতে চাইলে রাজশাহীর চারঘাট থানার উপ-পরিদর্শক (এসআই) প্রজ্ঞাময় মন্ডল বলেন, এ খুনের ঘটনায় থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। মরদেহ উদ্ধার করে দুপুরে থানায় আনা হয়েছে। বিকেলের মধ্যেই তা ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১৪৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২৩
এসএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।