ঢাকা, বুধবার, ৩১ চৈত্র ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

নাটোরে যুবলীগ নেতাকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৩
নাটোরে যুবলীগ নেতাকে কুপিয়ে জখম প্রতীকী ছবি

নাটোর: নাটোর শহরের কান্দিভিটুয়া এলাকায় মো. নাজমুল শেখ বাপ্পী (৩৫) নামে যুবলীগের এক নেতাকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।  

সোমবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় ওই এলাকায় রেজিস্ট্রি অফিস চত্বরে এ ঘটনা ঘটে।

আহত বাপ্পী একই এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে। এবং তিনি নাটোর পৌরসভা যুবলীগ নেতা ও ও জেলা ট্রাক-লরি, কাভার্ডভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক বলে জানা গেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, যুবলীগ নেতা বাপ্পী গতকাল সোমবার সন্ধ্যার দিকে ভূমি রেজিস্ট্রি অফিস চত্বরে অবস্থান করছিলেন। সে সময় একদল দুর্বৃত্ত এসে ধারালো অস্ত্র দিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে ঘটনাস্থল ত্যাগ করে চলে যায়। ঘটনার সময় বাপ্পী একাই ছিলেন। পরে স্থানীয়রা বাপ্পীকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে রাতেই রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়।  

এ ব্যাপারে নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহমেদ জানান, এখনও ঘটনার প্রকৃত কারণ জানা যায়নি। বিষয়টা খতিয়ে দেখা হচ্ছে। ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্তে সিসিটিভি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১১২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।