ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধর্মীয় সম্প্রীতি উন্নয়নে কাজ করছে আ.লীগ সরকার: পার্বত্য মন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২৩
ধর্মীয় সম্প্রীতি উন্নয়নে কাজ করছে আ.লীগ সরকার: পার্বত্য মন্ত্রী

বান্দরবান: পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, ধর্ম যার যার, রাষ্ট্র সবার। আর ধর্মীয় সম্প্রীতি রক্ষা করতে বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার কাজ করে যাচ্ছেন।

তাই ধর্মীয় সম্প্রীতি উন্নয়নে আওয়ামী লীগ সরকারের কোনো বিকল্প নেই।  

শুক্রবার (২২ সেপ্টেম্বর) সকালে বান্দরবানের মেঘলা এলাকায় সনাতন ধর্মালম্বীদের সৎসঙ্গ বিহার উদ্বোধন অনুষ্ঠানে এমন মন্তব্য করেন তিনি।  

পার্বত্য মন্ত্রী বলেন, অতীতে অনেক সরকার ক্ষমতায় ছিল কিন্তু একমাত্র আওয়ামী লীগ সরকারই নিরপেক্ষ আর ধর্মীয় সম্প্রীতি রক্ষার ক্ষেত্রে উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছে। এই সরকার দেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছে আর আগামীতেও এ সরকার দেশের মানুষের পাশে থাকবে।

বান্দরবান সৎসঙ্গ বিহারের সভাপতি অ্যাডভোকেট তপন কান্তি দাশের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক মো. ফজলুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহআলম, পৌরসভার মেয়র মো. শামসুল ইসলাম, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি অমল কান্তি দাশ, পার্বত্য জেলা পরিষদের নির্বাহী প্রকৌশলী মো. জিয়াউর রহমান, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মোহাম্মদ ইয়াছির আরাফাতসহ সনাতন ধর্মাবলম্বী নারী পুরুষেরা ।

অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে প্রায় ৯০ লাখ টাকা ব্যয়ে সৎসঙ্গ বিহারের নবনির্মিত ভবনের উদ্বোধন করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

বাংলাদেশ সময়: ১৮৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ