ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

না.গঞ্জে সবজি বিক্রেতা হত্যায় দুই আসামি গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২৩
না.গঞ্জে সবজি বিক্রেতা হত্যায় দুই আসামি গ্রেপ্তার গ্রেপ্তার: প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সবজি বিক্রেতা আক্কাস সিকদার হত্যা মামলার ২ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। একই সঙ্গে হত্যাকাণ্ডে ব্যবহৃত মোটরসাইকেল ও লুণ্ঠিত মালামাল উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান জেলা পুলিশ সুপার (এসপি) গোলাম মোস্তফা রাসেল।

পুলিশ জানায়, হত্যাকাণ্ডে ব্যবহৃত মোটরসাইকেল ও লুণ্ঠিত ১২০০ টাকা উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তাররা হলেন-সিদ্ধিরগঞ্জের মিজমিজি বাতেন পাড়া এলাকার আব্দুল বাতেনের ছেলে জোবায়ের হোসেন (২২) ও ঢাকার দোহারের জয়নাল আবেদিনের ছেলে মো. মৃদুল (২০)।

পুলিশ জানায়, গত ১৯ সেপ্টেম্বর ভোরে ভিকটিম সিদ্ধিরগঞ্জের বাসা থেকে কাঁচামাল ক্রয়ের জন্য যাত্রাবাড়ির উদ্দেশে বের হয়। মিজমিজি তালতলা সাকিনস্থ রেকমত আলী হাই স্কুলের দক্ষিণ পাশে চার রাস্তার মোড়ে পৌঁছালে হঠাৎ অজ্ঞাতনামা ৪ দুর্বৃত্ত ভিকটিমের পথরোধ করে। ভিকটিমকে ঘেরাও করে। দুষ্কৃতিকারীরা ভিকটিম আক্কাছ সিকদারের কাছে থাকা টাকা ছিনতাইয়ের চেষ্টা করলে ভিকটিম বাধা দেয়। তখন দুর্বৃত্তরা ভিকটিমের বুকের বাম পাশে ও পেটের ডান পাশে ছুরিকাঘাত করে গুরুতর রক্তাক্ত জখম করে ১৫ হাজার টাকা ছিনতাই করে পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয় লোকজন টহলরত পুলিশ সদস্যদের খবর দিলে টহলরত পুলিশ ঘটনাস্থল থেকে স্থানীয়দের সহায়তায় তাকে খানপুর হাসপাতাল নারায়ণগঞ্জে চিকিৎসার জন্য পাঠায়।

হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা শেষে আক্কাস সিকদারকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানার একটি চৌকস টিম তথ্য-প্রযুক্তির মাধ্যমে ও এলাকার বিভিন্ন জায়গার সিসি ফুটেজ সংগ্রহ পূর্বক পর্যালোচনা করে কতিপয় সন্দেহভাজন ছিনতাইকারীকে শনাক্ত করে। তারই ধারাবাহিকতায় বিশেষ অভিযান পরিচালনা করে ওই হত্যাকাণ্ডে জড়িত দুইজনকে সিদ্ধিরগঞ্জ থানাধীন আল আমিন নগর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। হত্যাকাণ্ডের সময় ব্যবহৃত একটি কালো সবুজ রঙের মোটরসাইকেল এবং১২০০ টাকা উদ্ধারপূর্বক জব্দ করা হয়। ঘটনায় জড়িত অপর দুইজনকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

বাংলাদেশ সময়: ১৪৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২৩
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।