ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

বিএনপি-জামায়াত মানেই দুর্নীতি-সন্ত্রাস-জঙ্গিবাদ-মানুষ খুন: গালিব

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৩
বিএনপি-জামায়াত মানেই দুর্নীতি-সন্ত্রাস-জঙ্গিবাদ-মানুষ খুন: গালিব

পাবনা (ঈশ্বরদী): পাবনা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, গালিবুর রহমান শরীফ গালিব বলেছেন, বিএনপি-জামায়াত মানেই হলো দুর্নীতি, সন্ত্রাস, জঙ্গিবাদ, মানুষ খুন, সর্বোপরি জনগণের ওপর নির্যাতন। আর আওয়ামী লীগের রাজনীতির মূল লক্ষ্য দেশের জনগণের জীবনযাত্রার মানোন্নয়ন।

শনিবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় পাবনার ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নের মানিকনগর পূর্বপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।  

পাবনা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গালিবুর রহমান শরীফ আরও বলেন, যে স্বপ্ন নিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আহ্বানে দেশ স্বাধীন হয়েছিল। জাতির জনক স্বপ্ন দেখেছিলেন, সোনার বাংলা গড়ার। তিনি দেখে যেতে পারেননি তবে সেই স্বপ্নকে বাস্তবে রূপ দিতে তারই সুযোগ্য কন্যা, দেশরত্ন শেখ হাসিনা এদেশের দুঃখী, অসহায় মানুষের মুখে হাসি ফোটানোর জন্য, দিনরাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

বিএনপি-জামায়াতের দুঃশাসনের ভয়াবহ চিত্র তুলে ধরে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গালিবুর রহমান শরীফ আরও বলেন, বিএনপি-জামায়াত জোট যখনই ক্ষমতাই ছিল, দুঃশাসন, লুটপাট, দুর্নীতি, জঙ্গিবাদ ছাড়া কিছুই বাংলাদেশের মানুষকে দিতে পারেননি। ২০১৪ সালে হরতাল অবরোধের নামে জ্বালাও পোড়াও করে বিএনপি-জামায়াত ঈশ্বরদীর সলিমপুরেও ত্রাসের রাজত্ব সৃষ্টি করেছিল। আওয়ামী লীগের নেতাকর্মীদের বাড়িঘর রাতের অন্ধকারে পুড়িয়ে দেওয়া হয়েছিল।  

আওয়ামী লীগ শান্তিতে বিশ্বাসী এবং জনগণের কল্যাণের জন্য রাজনীতি করে মন্তব্য করে তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই দেশের মানুষ তথা ঈশ্বরদীর মানুষেরা শান্তিতে থাকেন। জনগণের ম্যান্ডেট নিয়ে যতবারই আওয়ামী লীগ ক্ষমতায় এসে রাষ্ট্র পরিচালনা করেছে, ততবার মানুষ স্বস্তিতে থেকেছে। আওয়ামী লীগ দেশের ও জনগণের আশা, আকাঙ্ক্ষা, প্রত্যাশা ধারণ করে রাষ্ট্র পরিচালনা করছে।  

সলিমপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আব্দুর রহিম মালিথার সভাপতিত্বে সাধারণ সম্পাদক বাদশা আলম বিশ্বাসের পরিচালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, সাবেক উপজেলা চেয়ারম্যান মকলেছুর রহমান মিন্টু, ইউনিয়ন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আরিফ মহলদার উপজেলা যুবলীগ সভাপতি শিরহান শরীফ তমাল, ঈশ্বরদী পৌর যুবলীগ সভাপতি আলাউদ্দিন বিপ্লব প্রমুখ।

এদিকে কর্মীসভাকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মধ্যে বিপুল উৎসাহ উদ্দীপনা দেখা যায়। ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদকসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে কর্মী সভায় যোগ দেন। অন্যদিকে ঈশ্বরদী উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমালের নেতৃত্বে কয়েক শতাধিক মোটরসাইকেলের শোভাযাত্রা নিয়ে কর্মীসভায় যোগদান করেন।  

বাংলাদেশ সময়: ০৯৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।