ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ট্রেনের ইঞ্জিনের বাফারে আটকে একজনের মৃত্যু, রেললাইনে মিলল ২ মরদেহ   

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২৩
ট্রেনের ইঞ্জিনের বাফারে আটকে একজনের মৃত্যু, রেললাইনে মিলল ২ মরদেহ   

ঢাকা: রাজধানীর রেডিসন হোটেলের পাশের রেললাইন থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। চলন্ত ট্রেন থেকে তারা পড়ে মারা যেতে পারে বলে পুলিশ ধারণা করছে।

নিহত দুজনের সংগ্রহ করা ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমেও তাদের পরিচয় শনাক্ত করা যায়নি।

বুধবার (১৩সেপ্টেম্বর) রাতে এ তথ্য নিশ্চিত করেন বিমানবন্দর পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) আলী আকবর।

তিনি আরও জানান, রেডিসন হোটেলের পাশের রেললাইন থেকে সংবাদের পরিপ্রেক্ষিতে বুধবার সকালের দিকে ওই দুজনের মরদেহ উদ্ধার করা হয়। আনুমানিক তাদের বয়স হবে ১৯ থেকে ২০ বছর। দুইজনের শরীরের আঘাত দেখে ধারণা করা হচ্ছে তারা চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে মারা গেছে।  

নিহত দুইজনের ফিঙ্গারপ্রিন্ট সংগ্রহ করে তাদের নাম-ঠিকানা জানা সম্ভব হয়নি। কারণ ফিঙ্গারপ্রিন্টে কিছুই আসেনি। পরে ময়নাতদন্তের জন্য ২টি মরদেহ সন্ধ্যার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। তাদের পরনে ছিল কালো হাফ হাতা গেঞ্জি ও কালো জিন্স প্যান্ট।

এদিকে কমলাপুর রেলস্টেশন থেকে ছেড়ে যাওয়া জামালপুর কমিউটার নামে একটি ট্রেনের ইঞ্জিনের সামনের বাফারে আটকে মারা গেছের একজন ।

বিমানবন্দর রেলস্টেশনের পুলিশ ফাঁড়ির কর্মকর্তা আলী আকবর এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আরও জানান, কমলাপুর রেলস্টেশন থেকে ছেড়ে যাওয়া জামালপুরগামী ওই ট্রেনটি যখন বিমানবন্দর রেলস্টেশনে থামার পর ট্রেনের ইঞ্জিনে সামনের বাফারে আটকে থাকা ব্যক্তি নিচে পড়ে  যায়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে সেখানে সে মারা যায়। তার বয়স হবে আনুমানিক (৪০) বছর। তার মাথাসহ শরীরের কয়েক জায়গায় আঘাতের চিহ্ন আছে।

বুধবার (১৩ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে তাকে উদ্ধার করা হলেও হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সাড়ে ৫টা দিকে মৃত ঘোষণা করেন। মৃত ব্যক্তির নাম ঠিকানা জানার চেষ্টা করা হচ্ছে।


বাংলাদেশ সময়: ২১৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২৩
এজেডএস/জেএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।