ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

‘রুটিপড়া’ দেওয়া সেই কবিরাজ গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২৩
‘রুটিপড়া’ দেওয়া সেই কবিরাজ গ্রেপ্তার কথিত কবিরাজ ইস্রাফিল শেখ

মাদারীপুর: মাদারীপুরের কালকিনিতে ‘রুটিপড়া’ খেয়ে ব্যবসায়ীর গুরুতর অসুস্থ হওয়ার ঘটনায় কথিত সেই কবিরাজ ইস্রাফিল শেখকে (৩৬) গ্রেপ্তার করেছে পুলিশ।  

রোববার (১০ সেপ্টেম্বর) রাতে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার নিশ্চিন্তপুরের নিজবাড়ি থেকে ওই কবিরাজকে গ্রেপ্তার করে মাদারীপুর গোয়েন্দা পুলিশ।

গ্রেপ্তার ইস্রাফিল নিশ্চিন্তপুরের মৃত রাজ্জাক শেখের ছেলে।  

সোমবার (১১ সেপ্টেম্বর) দুপুরে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান মাদারীপুর পুলিশ সুপার মোহাম্মদ মাসুদ আলম।  

তিনি জানান, ‘১৫ দিন আগে কালকিনির রামচন্দ্রপুর বাজারের ব্যবসায়ী দুলাল শিকদার ও মামুন শিকদারের দোকানে চুরি হয়। এ ঘটনায় পাশের দোকানি জাহিদুলকে দায়ী করা হয়। পরে গতকাল (রোববার) সকালে বাজারের পাশে একটি মাদরাসা মাঠে আয়োজন করা হয় ‘রুটিপড়া’ খাওয়ার। উপস্থিত সন্দেহভাজন অর্ধশত মানুষকে কথিত কবিরাজের দেওয়া একটি করে ‘রুটিপড়া’ খাওয়ান দুলাল ও মামুন। জাহিদুলকে চেতনানাশক মিশিয়ে দুটি রুটি ও একটি ডিম খাওয়ানো হলে তিনি অসুস্থ হয়ে পড়েন। পরিকল্পিতভাবে এই ঘটনা সাজানো হয়। ’

এসপি আরও জানান, এদিকে গুরুতর অবস্থায় নাজমুলকে প্রথমে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয় ঢাকা মেডিকেলে। ভুক্তভোগী ব্যবসায়ীর বড় ভাই সাইফুল ইসলাম বাদী হয়ে ৬ জনের নামে কালকিনি থানায় মামলা করেন। সেই মামলার প্রেক্ষিতে আমাদের গোয়েন্দা পুলিশের টিম অভিযান চালিয়ে রোববার রাতেই ইস্রাফিলকে গ্রেপ্তার করে।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।