ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যুবককে গাছে ঝুলিয়ে পেটানোর অভিযোগ মেম্বারের বিরুদ্ধে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২৩
যুবককে গাছে ঝুলিয়ে পেটানোর অভিযোগ মেম্বারের বিরুদ্ধে

কুমিল্লা: চোর সন্দেহে কুমিল্লায় এক যুবককে গাছে ঝুলিয়ে পেটানোর অভিযোগ উঠেছে মো. আলম নামে এক ইউপি সদস্যের বিরুদ্ধে।  

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) জেলার মেঘনা উপজেলার বড়কান্দা ইউনিয়নের বড়কান্দা গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনার একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে।  

নির্যাতনের শিকার ওই যুবকের নাম মো. রাসেল (৩২)। তিনি কুমিল্লার হোমনা উপজেলার চম্পকনগর গ্রামের মো. কুদ্দুসের ছেলে। অভিযুক্ত মো. আলম বড়কান্দা ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার)।  

ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যায়, রশি দিয়ে হাত-পায়ে বেঁধে রাসেলকে গাছে ঝুলিয়ে পেটানো হচ্ছে। যুবককে পেটাচ্ছেন পাঞ্জাবি পরা ইউপি সদস্য মো. আলম। পেটানোর সময় ওই যুবককে বলতে শোনা যায়, আমারে মাফ করে দেন, আমি আর করুম না, আমারে মাফ করে দেন। এসময় তার শরীরে আবার আঘাত করতে দেখা যায় ওই ইউপি সদস্যকে।  

বড়কান্দা ইউপি চেয়ারম্যান মো. ফারুক হোসেন রিপন বলেন, বড়কান্দা ইউনিয়নের বড়কান্দা গ্রামে গত ২০ থেকে ২৫ দিন আগে ১৮টি টিউবওয়েল চুরি হয়েছে। এ ঘটনার পর থেকে মানুষ সচেতন হয়ে যায়। বুধবার রাতে বড়কান্দা গ্রামের মনির মির্জার বাড়িতে টিউবওয়েল চুরির সময় ওই যুবককে আটক করা হয়। সকালে উৎসুক জনতা তাকে পিটুনি দেয়। এসময় মেম্বার মো. আলম গিয়েও তাকে শাসন করেন। আমি ভিডিওটি দেখেছি। ওনার আইন হাতে নেওয়া উচিত হয়নি।

কুমিল্লার পুলিশ সুপার আবদুল মান্নান জানান, ওই ছেলেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ০৮০২ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২৩
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।