ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যমুনার ভাঙন এলাকা পরিদর্শন করলেন ঢাকা বিভাগীয় কমিশনার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২৩
যমুনার ভাঙন এলাকা পরিদর্শন করলেন ঢাকা বিভাগীয় কমিশনার

টাঙ্গাইল: টাঙ্গাইলের নাগরপুরে আশ্রয়ণ প্রকল্প ও যমুনা নদী ভাঙনকবলিত এলাকা পরিদর্শন করলেন ঢাকা বিভাগীয় কমিশনার মো. সাবিরুল ইসলাম।  

মঙ্গলবার (০৫ সেপ্টেম্বর) সকালে প্রথমে তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করে উপজেলা চত্বরে বৃক্ষরোপণ ও বঙ্গবন্ধু জাদুঘর পরিদর্শন করেন।

 

পরে বিভাগীয় কমিশনার উপজেলার গয়হাটা ইউনিয়নের দেওআকুটিয়া আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন ও প্রকল্পে বসবাসকারী উপকারভোগীদের মাঝে খাদ্যসামগ্রী ও গাছের চারা বিতরণ করেন।  

এছাড়া বিভাগীয় কমিশনার মো. সাবিরুল ইসলাম দুপুরে সলিমাবাদ, ধুবড়িয়া ও দপ্তিয়র ইউনিয়নে যমুনা নদীর ভাঙনকবলিত এলাকা পরিদর্শন শেষে সলিমাবাদ ইউনিয়ন পরিষদ মাঠ প্রাঙ্গণে নদী ভাঙনে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন।  

এসময় টাঙ্গাইল জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো. কায়ছারুল ইসলাম, স্থানীয় সরকার ঢাকা বিভাগের উপ-পরিচালক কে এম আল-আমীন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. আবুল হাশেম, টাঙ্গাইল জেলা পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মো. সাজ্জাদ হোসেন, নাগরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদুজ্জামান, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা দীলিপ কুমার সাহা, নাগরপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর নাগরপুর জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) মোহাম্মদ মেশবাহুল হক, ইউপি চেয়ারম্যান, এম ফিরোজ সিদ্দিক, শাহীদুল ইসলাম অপু, শেখ সামছুল হক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আবু বকরসহ বিভিন্ন স্তরের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ২০২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।