ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দামুড়হুদায় নদীতে ভাসছিল নারীর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২৩
দামুড়হুদায় নদীতে ভাসছিল নারীর মরদেহ প্রতীকী ছবি

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় মাথাভাঙ্গা নদীতে ভাসতে থাকা রোজিনা আক্তার রোজি (৪০) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

শুক্রবার (১ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে দামুড়হুদা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের নিচ দিয়ে বয়ে যাওয়া ওই নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে নদীতে গোসল করতে গিয়ে কিনারায় এক নারীর মরদেহ ভাসতে দেখেন স্থানীয় লোকজন। পরে থানায় বিষয়টি জানানো হয়।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি, তদন্ত) শফিকুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরে সকাল সাড়ে ৯টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার হাটকালুগঞ্জের রুস্তম আলী থানায় এসে মরদেহটি শনাক্ত করে জানান, এটি তার জন্মগত প্রতিবন্ধী মেয়ে রোজিনা।  

নিহত রোজিনার বাবা রুস্তম আলী জানান, রোজি গতকাল বৃহস্পতিবার (৩১ আগস্ট) বিকেলে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও মেয়ের কোনো সন্ধান পাননি।  শুক্রবার সকালে ফেসবুকে মেয়ের মরদেহ উদ্ধারের ছবি ও ভিডিও দেখে শনাক্ত করেন -এটি তার মেয়ের মরদেহ।  

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।