ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

কিশোর কেন্দ্রে নেওয়ার পথে ফুলবাড়ীয়া থানার ২ আসামি পালিয়ে গেছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৮ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২৩
কিশোর কেন্দ্রে নেওয়ার পথে ফুলবাড়ীয়া থানার ২ আসামি পালিয়ে গেছে

ময়মনসিংহ: ফুলবাড়ীয়া থানার একটি চুরির মামলায় গাজীপুর জেলার টঙ্গি কিশোর উন্নয়ন কেন্দ্রে নিয়ে যাওয়ার পথে আসিফ (১৭) ও শহীদ (১৫) নামে দুই কিশোর সিএনজি থেকে পালিয়ে গেছে।

বুধবার (২৭ আগস্ট) রাত সাড়ে ১১টার দিকে ভালুকা উপজেলার ভরাডুবা এলাকায় তারা পালিয়ে যায়।

পলাতক ওই দুই যুবক ত্রিশাল উপজেলার ধানীখলা ও উজান বৈলর এলাকার বাসিন্দা।

এ ঘটনার পর বিষয়টি সংশ্লিষ্ট কর্তৃপক্ষ চেপে গেলেও সোমবার (২৮ আগস্ট) বিকেল ৫টার দিকে বাংলানিউজকে খবরের সত্যতা নিশ্চিত করেছেন ফুলবাড়ীয়া থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আমিনুর হোসেন। ওই দুই কিশোরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গত ২৬ আগস্ট একটি চুরির ঘটনায় কৃঞ্চবালা সাহা নামে এক ব্যক্তি বাদী হয়ে চারজনকে অভিযুক্ত করে ফুলবাড়ীয়া থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলার গ্রেপ্তাররা হলেন- ইব্রাহীম (৩৭), ইউসুফ (২০), আসিফ (১৭) ও শহীদ (১৫)।

তাদের মধ্যে কিশোর অপরাধী আসিফ ও শহীদকে গত ২৭ আগস্ট ময়মনসিংহ শিশু আদালতে হাজির করা হলে সংশ্লিষ্ট বিচারক তাদের গাজীপুর জেলার টঙ্গি কিশোর উন্নয়ন কেন্দ্রে পাঠানোর নির্দেশ দেন।

ওই নির্দেশের পরিপ্রেক্ষিতে ফুলবাড়ীয়া থানার এএসআই আমিনুর হোসেন ও সঙ্গীয় কনস্টেবল মেজবাহ উদ্দিন রোববার রাতে ওই দুই কিশোরকে নিয়ে সিএনজিতে করে টঙ্গি কিশোর উন্নয়ন কেন্দ্রের উদ্দেশ্যে রওনা হন। কিন্তু ভালুকা উপজেলার ভরাডুবা এলাকায় পৌঁছলে রাত সাড়ে ১১টার দিকে ওই দুই যুবক চলন্ত সিএনজি থেকে লাফিয়ে পালিয়ে যায়।

তবে এ সময় তাদের হাতে হ্যান্ডকাফ ছিল না বলেও জানান এএসআই আমিনুর হোসেন।

বিষয়টি জানতে ফুলবাড়ীয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীনুজ্জামানকে একাধিকবার ফোন করা হয়, কিন্তু তিনি কল রিসিভ করেননি।

তবে থানার ওসি (তদন্ত) মোহাম্মদ ফেরদৌস আলম বলেন, এখন ব্যস্ত আছি। এ বিষয়ে পরে কথা বলবো।

এটি বলেই তিনিও ফোনের সংযোগ কেটে দেন।

এ বিষয়ে জানতে ফুলবাড়ীয়া থানার দায়িত্বপ্রাপ্ত জেলার অতিরিক্ত পুলিশ সুপারের (গফরগাঁও সার্কেল) সরকারি নাম্বারে ফোন করে সাংবাদিক পরিচয় দিলে তিনি বলেন, নেট সমস্যা কথা বুঝা যাচ্ছে না।

তবে এরপর একাধিকবার ফোন করা হলে তিনি আর কল রিসিভ করেননি।

বাংলাদেশ সময়: ১৭৪৭ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।