ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

আধা শতাংশ জমি নিয়ে দ্বন্দ্ব, একজনকে পিটিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৩
আধা শতাংশ জমি নিয়ে দ্বন্দ্ব, একজনকে পিটিয়ে হত্যা

গাইবান্ধা: গাইবান্ধার পলাশবাড়ীতে আধা শতাংশ জমির মালিকানা নিয়ে দ্বন্দ্বের জেরে মোতাল্লিব মুন্সি (৪০) নামে একজনকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধে।  

এ ঘটনায় প্রধান অভিযুক্ত একই গ্রামের সৈয়দ আলীর ছেলে আব্দুল মান্নানসহ তার পরিবারের চারজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) সকাল ৯টার দিকে পৌরশহরের মহেশপুর সবজিবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, মহেশপুর এলাকায় রংপুর-ঢাকা মহাসড়ক সংলগ্ন আধা শতাংশ জমির মালিকানা নিয়ে স্থানীয় আব্দুল মান্নান ও আনোয়ার মুন্সির ছেলে মোতাল্লিবের বিরোধ চলছিল। সকালে ওই জমিতে নির্মাণ কাজ করতে যান আব্দুল মান্নান। এতে মোত্তালিব ও তার ভাইয়েরা বাধা দিলে আব্দুল মান্নান ও তার পরিবারের লোকজন তাদের লাঠিপেটা করেন। তাদের লাঠির আঘাতে ঘটনাস্থলেই মারা যান মোত্তালিব। আর আহত হন নিহতের দুই ভাই মোবাই মুন্সি (৪০) ও আরিফ মুন্সি (২৮)। আহত দুই ভাইকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো. সাজ্জাত হোসেন জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে আব্দুল মান্নান, তার স্ত্রী রাশিদা বেগম, 
ছেলে রিশাদ ও ভাই একরামুলকে আটক করা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৪২৪ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।