ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

আড়াইহাজারে কেয়ারটেকারকে পিটিয়ে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৩ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২৩
আড়াইহাজারে কেয়ারটেকারকে পিটিয়ে হত্যা ফাইল ফটো

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আ. আউয়াল (৫০) নামে এক টেক্সটাইল মিলের কেয়ারটেকারকে পিটিয়ে হত্যার অভিযোগে মামলা হয়েছে।

বুধবার (২৩ আগস্ট) দুপুরে নিহতের স্ত্রী ফাতেমা বেগম বাদী হয়ে এ ঘটনায়  দুইজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৪-৫ জনকে আসামি করে থানায় হত্যা মামলাটি করেন।

এ মামলার মূল আসামি লালন হোসেনকে (৩৮) গ্রেপ্তার করেছে পুলিশ ।

মামলার বরাত দিয়ে পুলিশ জানায়, সোনারগাঁ উপজেলা ভাদুরী কান্দা এলাকারর বাসিন্দা আ. আউয়াল গত ২৮ বছর ধরে আড়াইহাজার উপজেলার ইদবারদী গ্রামের শুক্কুর আলীর টেক্সাইল মিলে কেয়ারটেকার হিসেবে কাজ করে আসছে। গত ২ আগস্ট কারখানার বাইরে বেঞ্চে বসা নিয়ে ওই এলাকার তারা মিয়ার ছেলে লালন হোসেন ও ছব্বত আলীর ছেলে আ. জলিলের সঙ্গে বাগবিতণ্ডা ঘটে। এর জেরে ওই দিন বিকেল সাড়ে চারটার দিকে কারখানার পার্টস মেরামত করে ফেরার পথে লালন ও আব্দুল জলিল তার গতিরোধ করে। পরে তাকে বেধড়ক পিটুনি দিয়ে জখম করে। আশপাশের লোকজনের মাধ্যমে খবর পেয়ে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে ভুলতা পিকেএমসি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। সেখানে আইসিও খালি না থাকায় তাকে প্রথমে রাজধানীর শ্যামলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবণতি হলে চিকিৎসকের পরামর্শে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের আইসিওতে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (২২ আগস্ট) রাত ২টার দিকে তার মৃত্যু হয়। বুধবার এ ঘটনায় হত্যা মামলা করা হলে পুলিশ লালন সরকারকে গ্রেপ্তার করে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমদাদুল ইসলাম তৈয়ব জানান, গ্রেপ্তার লালনকে আদালতে পাঠানো হয়েছে। মামলার বাকি আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২৩
এমআরপি/জেএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।