ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হবিগঞ্জে পুলিশ-বিএনপি সংঘর্ষে আহত ওসিকে ঢাকায় স্থানান্তর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৫ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৩
হবিগঞ্জে পুলিশ-বিএনপি সংঘর্ষে আহত ওসিকে ঢাকায় স্থানান্তর আহত ওসি অজয় চন্দ্র দেব

হবিগঞ্জ: হবিগঞ্জে পুলিশ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় আহত থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেবকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

রোববার (২০ আগস্ট) দুপুরে ২৫০ শয্যা জেলা সদর হাসপাতাল থেকে একটি গাড়িতে করে তাকে ঢাকায় পাঠানো হয়।

বিকেল ৪টায় সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আমিনুল হক সরকার বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, ওসি অজয় চন্দ্র দেবের চোখের কর্ণিয়া সামান্য ক্ষতিগ্রস্ত হয়েছে।

ওসিকে জাতীয় চক্ষুবিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে ভর্তি করা হবে বলে জানান হবিগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. বদিউজ্জামান।

তিনি বলেন, সংঘর্ষের ঘটনায় একাধিক মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলা দায়েরের পর গ্রেপ্তারসহ সব বিষয়ে জানানো হবে।

এর আগে শনিবার (১৯ আগস্ট) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত জেলা শহরের শায়েস্তানগর এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।  

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিকেলে পদযাত্রা কর্মসূচির আয়োজন করে বিএনপি। এ সময় নেতাকর্মীদের সঙ্গে পুলিশের বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে উভয়পক্ষে সংঘর্ষ শুরু হলে শহরে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

সংঘর্ষ চলাকালে প্রধান সড়কের একদিক থেকে বিএনপি নেতাকর্মীরা ইটপাটকেল ছুড়তে থাকে। এ সময় অন্যদিক থেকে রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে পুলিশ।  

এ সংঘর্ষে হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেবসহ কয়েকজন পুলিশ সদস্য এবং বিএনপির শতাধিক নেতাকর্মী আহত হন।

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।