ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কারামুক্তি পেয়ে থানা পুকুরেই দুধ দিয়ে গোসল, শপথ ‘আর প্লাস্টিক খাব না’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৪ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২৩
কারামুক্তি পেয়ে থানা পুকুরেই দুধ দিয়ে গোসল, শপথ ‘আর প্লাস্টিক খাব না’

কুমিল্লা: সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে মাদকসেবনের লাইভ ভিডিও প্রচার করে কারাগারে যান এক যুবক। ছাড়া পেয়েই থানা পুকুরে গোসল করে আর মাদক সেবন না করার কথা জানিয়েছেন তিনি।

এ নিয়ে ফেসবুকে আরও ভিডিও শেয়ার করেন তিনি। সেখানে মাদক সেবন না করে দুধ পানের প্রত্যয় করতে দেখা যায় তাকে।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) ঘটনাটি ঘটেছে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায়। ওই যুবকের নাম মো. ইসমাইল হোসেন নয়ন। তার বাড়ি চৌদ্দগ্রাম পৌরসভার কিং শ্রীপুর গ্রামে।

জানা গেছে, ওই যুবক ফেসবুকে লাইভে মাদক সেবন করতেন। ওই ভিডিও ভাইরাল হলে নজরে আসে প্রশাসনের। ভ্রাম্যমাণ আদালতের নির্দেশে তাকে ১৫ দিনের কারাদণ্ড দেওয়া হয়। গত ৪ আগস্ট দুপুরে কারাগারে পাঠানো হয় তাকে। কারাগার থেকে বের হয়ে বৃহস্পতিবার চৌদ্দগ্রাম থানার পুকুরে দুধ দিয়ে গোসলের আরও একটি ভিডিও করেন তিনি। ওই ভিডিওতে তাকে বলতে শোনা যায়, তিনি দুধ দিয়ে গোসল করে ভালো হয়ে গেছেন। আর এমনটা করবেন না। আর মাদক সেবন করবেন না।

অন্য আরেকটি ভিডিওতে দেখা যায়, তার হাতে একটি দুধের বোতল। দুধ পান করছেন আর বলছেন, সামনে থেকে আর প্লাস্টিক (মাদক) খাব না, খাব দুধ। দুধে প্রোটিন আছে।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভরঞ্জন চাকমা বলেন, জেল থেকে ছাড়া পেয়ে ওই যুবক আমার কাছে আসেন। তিনি তখনও আমাকে বলেন যে দুধ খাবেন। তিনি আর কখনও মাদক সেবন করবেন না বলে জানান। পরেও আমিও তাকে সতর্ক করে দেই। এর পর তিনি আবার থানা পুকুর পাড়ে দুধ দিয়ে গোসলের ভিডিও বানিয়েছেন। ভিডিওটি আমি দেখেছি। ওই ভিডিওতে আইনলঙ্ঘন হলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।