ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাগেরাহটে ট্রাকের ধাক্কায় বাইকার নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২৩
বাগেরাহটে ট্রাকের ধাক্কায় বাইকার নিহত

বাগেরহাট: বাগেরহাটের ফকিরহাটে ট্রাকের ধাক্কায় নয়ন দে (২৮) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নয়নের সঙ্গে থাকা সবুজ হোসেন আরও এক ব্যক্তি গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার (১৮ আগস্ট) দুপুরে খুলনা-মোংলা মহাসড়কের ফকিরহাট উপজেলার লখপুর এলাকায় ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হন নয়ন দে। পরে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে, চিকিৎসাধীন অবস্থায় বিকেলে নয়নের মৃত্যু হয়।

নিহত নয়ন দে উপজেলার পিলজংগ ইউনিয়নের টাউন-নওয়াপাড়া গ্রামের গৌতম দে’র ছেলে। তিনি একটি বাস কাউন্টারে কর্মরত ছিলেন।

কাটাখালী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বাংলানিউজকে বলেন, নয়ন দে ও সবুজ হোসেন খুলনা থেকে মরটসাইকেলে করে বাড়ি যাচ্ছিলেন। লখপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা খুলনাগামী একটি মালবাহী ট্রাক নয়নের মটরসাইকেলে ধাক্কা দেয়। এতে দুইজনই গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় নয়নের মৃত্যু হয়।

তিনি আরও জানান, ট্রাকের চালক ও সহযোগী পালিয়ে গেছেন। ট্রাকটি জব্দ করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ২০১৯ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।