ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাঘাইছড়িতে আ.লীগ-স্বেচ্ছাসেবকলীগ সংঘর্ষ, আহত ১২

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০০ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২৩
বাঘাইছড়িতে আ.লীগ-স্বেচ্ছাসেবকলীগ সংঘর্ষ, আহত ১২

রাঙামাটি: রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় যাত্রী ছাউনি নির্মাণকে কেন্দ্র করে আওয়ামীলীগ এবং স্বেচ্ছাসেবকলীগের মধ্যে সংঘর্ষে উভয় পক্ষের ১২জন আহত হয়েছে। বুধবার (১৬ আগস্ট) দিনগত রাতে উপজেলার খেদারমারা ইউনিয়নের দূরছড়ি বাজারে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, খেদারমারা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মদন মল্লিক, সদস্য মো.জসিম (৩২), একই ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো.মাহবুব (৩০) একই ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রিমন দে (২৮), একই ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মোঃ হাসান (২৮), সদস্য আব্দুল হামিদ(৭০) এবং মোঃ আয়ুব আলী(২৮)। বাকীদের নাম জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে,  বুধবার রাতে রাঙামাটি জেলা পরিষদের অর্থায়নে নির্মিত যাত্রীছাউনী নির্মাণকে কেন্দ্র করে খেদারমারা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মদন মল্লিক এর গ্রুপের সাথে একই ইউনিয়নের স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জালাল এর গ্রুপের সংঘর্ষ লাগে।  

সূত্রটি বলছে, খেদারমারা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মদন মল্লিক যাত্রীছাউনি নির্মাণের সময় সড়ক বন্ধ হয়ে গেলে এতে বাধা প্রদান করে স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মো. জালাল।

আহতদের বাঘাইছড়ি সদর হাসপাতালে ভর্তি করানো হলে এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় অবস্থায় ০৬জনকে পার্শ্ববর্তী খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইশতিয়াক আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এ ঘটনায় অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ১২৫৯ঘন্টা, আগষ্ট ১৭, ২০২৩
এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।