ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধর্ষণের ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল, ইউটিউবার গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৫ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২৩
ধর্ষণের ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল, ইউটিউবার গ্রেপ্তার ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার যুবক

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে অভিযান চালিয়ে ধর্ষণ মামলায় অভিযুক্ত ইউটিউবার পরিচয়দানকারী আল আমিনকে (৩৩) গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

র‍্যাব-১১ ও র‍্যাব-৯ এর যৌথ অভিযানে তাকে গ্রেপ্তার করা হয়।

সোমবার (১৪ আগস্ট) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব ১১ এর সিনিয়র এএসপি মো. রিজওয়ান সাঈদ জিকু।

র‍্যাব জানায়, গ্রেপ্তার আসামি সিদ্ধিরগঞ্জ থানার নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলার এজাহারনামীয় আসামি।  

মামলা ও প্রাথমিক তদন্ত সূত্রের বরাত দিয়ে র‍্যাব জানায়, আল আমিন (৩৩) মামলার বাদীর প্রতিবেশী। তিনি নিজেকে একজন ইউটিউবার হিসেবে পরিচয় দিয়ে থাকেন। এ পরিচয়ের সূত্র ধরে তিনি ভিকটিমের সঙ্গে এক মাস আগে সখ্য গড়ে তোলেন। গত ১৮ জুলাই দুপুরে আল আমিন বাদীর বাড়িতে এসে তার মেয়েকে (১৬) ফুসলিয়ে তার বর্তমান ঠিকানার বাসায় নিয়ে যায়। ভিকটিম তার রুমে প্রবেশ করা মাত্র তার রুমের দরজা বন্ধ করে দিয়ে ধর্ষণ করে এবং তার ভিডিও ধারণ করে রাখে। ভিকটিম লোক লজ্জার ভয়ে বিষয়টি কাউকে বলেনি।  

পুনরায় গত ২১ জুলাই দুপুরে আল আমিন ভিকটিমকে তার আপত্তিকর ভিডিও ভাইরাল করে দেওয়ার ভয়-ভীতি দেখিয়ে আবারও ধর্ষণ করে ও ভিডিও ধারণ করে রাখে। এরই প্রেক্ষিতে ভিকটিমের বাবা ইমন সরকার বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা করেন। মামলা করার পর থেকে আসামি আল আমিন (৩৩) আত্মগোপনে চলে যায়।

আল আমিন পিরোজপুরের মঠবাড়িয়ার তেতুলবাড়ীর আব্দুস সালামের ছেলে। সে সিদ্ধিরগঞ্জের মিজমিজি পশ্চিমপাড়া মাদ্রাসা রোডের ইলিয়াস হুজুরের বাড়িতে বসবাস করছিল।

রোববার (১৩ আগস্ট) সিলেট মোগলাবাজার থানাধীন দক্ষিণ কুশিঘাট বাজারের ইসরাক এন্টারপ্রাইজের সামনে থেকে তাকে গ্রেপ্তার করে র‍্যাব।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২৩
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।