ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভৈরবে ১৪ কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৯ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২৩
ভৈরবে ১৪ কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় অভিযান পরিচালনা করে ১৪ কেজি গাঁজাসহ মো. সাদ্দাম মিয়া (৩০) নামে এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন
ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

সোমবার (১৪ আগস্ট) কিশোরগঞ্জের ভৈরব র‌্যাব ক্যাম্প থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

আটক সাদ্দাম মিয়া কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার কালিপুর এলাকার মো. ইলু মিয়ার ছেলে।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন তথ্যের ভিত্তিতে রোববার (১৩ আগস্ট) দিনগত রাত দেড়টার দিকে ভৈরব উপজেলার কালিপুর দক্ষিণ পাড়াস্থ নওয়াব আলী কুটির (হোল্ডিং নং-
৬১৫) এর সামনে বিশেষ মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন র‌্যাব সদস্যরা। এ সময় মাদক কারবারি মো. সাদ্দাম মিয়াকে আটক করা হয়। পরে তার কাছ থেকে ১৪ কেজি গাঁজা জব্দ করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাদ্দাম মিয়া জানান, তিনি দীর্ঘদিন ধরে ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা থেকে চোরাচালানের মাধ্যমে অবৈধ মাদকদ্রব্য গাঁজা দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রি করে আসছিলেন।

র‌্যাব-১৪, সিপিসি-২ ভৈরব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আক্কাছ আলী জানান, জব্দ করা গাঁজা এবং আটক মাদক কারবারি সাদ্দাম মিয়ার নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।