ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

প্রতিবন্ধী ছেলের কিলঘুষিতে বাবা নিহত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৯ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২৩
প্রতিবন্ধী ছেলের কিলঘুষিতে বাবা নিহত  প্রতীকী ছবি

ফরিদপুর: ফরিদপুরের সদরপুর উপজেলায় তু্চ্ছ ঘটনা নিয়ে মানসিক ভারসাম্যহীন ছেলের কিল-ঘুষিতে ওহাব মোল্লা (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন।  

রোববার (১৩ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে উপজেলার ঢেউখালী ইউনিয়নের রাজার চর গ্রামে এ ঘটনা ঘটে।

 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সন্ধ্যার দিকে ঘরের বারান্দায় বসেছিলেন ওহাব মোল্লা। এ সময় তার মানসিক ভারসাম্যহীন ছেলে জাহিদ মোল্লা (২৬) ঘরের বিদ্যুতের কাজ করতে যায়। এসময় জাহিদ মোল্লাকে তার বাবা ওহাব মোল্লা বলেন- তুই কি বিদ্যুতের কাজ জানিস? যে এটা করবি। এ কথা নিয়ে ছেলে ও বাবার মধ্যে কথা কাটাকাটি হয়।  

একপর্যায়ে ছেলে জাহিদ মোল্লা তার বাবা ওহাব মোল্লাকে এলোপাতাড়িভাবে মাথায় ও মুখে কিলঘুষি মারে। ছেলের হামলায় গুরুতর আহত হন জাহিদ মোল্লা।

আশপাশের লোকজন তাকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে  তিনি মারা যান। তারা লাশ নিয়ে বাড়িতে ফিরে আসেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।  

সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মামুন আল রশিদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে পুলিশ কাজ করছে। তবে অভিযুক্ত ওই যুবক মানসিক ভারসাম্যহীন। তাকে থানায় আটক করা হয়েছে।  বিস্তারিত তথ্য পরে জানানো যাবে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ০৮৫৭ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।