ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

যুবদল সভাপতির মায়ের জানাজায় মানুষের ঢল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৩ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২৩
যুবদল সভাপতির মায়ের জানাজায় মানুষের ঢল

টাঙ্গাইল: বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম পিন্টু ও যুবদলের কেন্দ্রীয় সভাপতি সুলতান সালাউদ্দিন ওরফে টুকুর মা মোছা: সালমা বেগমের জানাজায় হাজারো মানুষের ঢল নেমেছিল।  

রোববার (১৩ আগস্ট) বিকেলে টাঙ্গাইলের গোপালপুর উপজেলার গুলিপেঁচা গ্রামের গুলিপেঁচা স্কুল মাঠ এবং আশেপাশের এলাকাসহ ভূঞাপুর-তারাকান্দি সড়কের প্রায় তিন কিলোমিটার এলাকা মানুষে ভরে যায়।

গুলিপেঁচা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাজা শুরুর আগে সমবেত মানুষের উদ্দেশ্যে সুলতান সালাউদ্দিন বলেন, মৃত মাকে শেষ দেখার জন্য প্যারোলে মুক্তি মিললেও সরকার বড় ভাই আব্দুস সালাম পিন্টুকে আসতে দেয়নি। এর বিচার আল্লাহ করবেন একদিন।  

সালাম পিন্টুকে আসতে না দেওয়ার বিষয়ে তিনি বলেন, যারা করছেন যা করছেন তারা থেমে যান, অনেক করেছেন। এলাকার একজন জনপ্রতিনিধি ছিলেন আমার ভাই সালাম পিন্টু। সকলেই তাকে চেনেন ভালো মানুষ হিসেবে। আমার ভাই তার মায়ের মরা মুখটা দেখতে পারলেন না।

এরআগে শনিবার রাতে মোছা. সালমা বেগম চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি হাসপাতালে মারা যান।

সালমা বেগমের মৃতদেহ তাদের গ্রামের বাড়ি গোপালপুরের গুলিপেচা এলাকায় আনা হলে দেশের বিভিন্ন জায়গা থেকে হাজার হাজার নেতাকর্মী ও স্থানীয়রা একনজর দেখতে ভিড় করেন।  

জানাজায় কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য এস এম ওবায়দুল হক নাসির, কৃষক দলের সহসভাপতি মাইনুল হোসেন, জেলা বিএনপির সভাপতি হাসানুজ্জামিল শাহীন, সাধারণ সম্পাদক ফরহাদ ইকবাল, কেন্দ্রীয় যুবদলের সহসাধারণ সম্পাদক মিঞা মো: রাসেল, যুবদলের দপ্তর সম্পাদক আব্দুল করিম সরকারসহ জেলা ও উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জানাজা শেষে তাদের মা মোছা: সালমা বেগমকে কবর দেওয়া হয়।  

বাংলাদেশ সময়: ০৮০০ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।