ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হাওরে বেড়াতে গিয়ে নৌকা থেকে পড়ে যুবক নিখোঁজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৬ ঘণ্টা, আগস্ট ১২, ২০২৩
হাওরে বেড়াতে গিয়ে নৌকা থেকে পড়ে যুবক নিখোঁজ

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের মিঠামইন উপজেলায় হাওর ঘুরে দেখতে এসে গোসলের সময় নৌকা থেকে পড়ে অন্তর চক্রবর্তী (৩২) নামে এক যুবক নিখোঁজ হয়েছেন।

শুক্রবার (১১ আগস্ট) দুপুর ২টার দিকে জেলার মিঠামইন উপজেলার নির্মাণাধীন ক্যান্টনমেন্টের দক্ষিণ পাশের ঘাটে ঘোরাউত্রা নদীতে এ ঘটনা ঘটে।

নিখোঁজ অন্তর চক্রবর্তী (৩২) ঝালকাঠি জেলার সদর উপজেলার কাঠপট্টি এলাকার উত্তম চক্রবর্তীর ছেলে। তিনি বেসরকারি কোম্পানিতে চাকরির সুবাদে ঢাকায় থাকেন।

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার ঢাকা থেকে পরিচিত পরিবারের সদস্য ও বন্ধুদের সঙ্গে কিশোরগঞ্জ হাওরে বেড়াতে আসেন অন্তর চক্রবর্তী। হাওর ঘুরে দেখার এক পর্যায়ে দুপুর ২টার দিকে ঘোরাউত্রা নদী এলাকায় নৌকার গলইয়ের ওপর বসে গোসল করছিলেন। এসময় তিনি নৌকা থেকে নদীতে পড়ে গিয়ে নিখোঁজ হন।  

পরে স্থানীয় লোকজন ও অন্তরের সঙ্গে আসা বন্ধুরা বিষয়টি প্রশাসনকে জানায়। খবর পেয়ে কিশোরগঞ্জ সদর থেকে ফায়ার সার্ভিসের ৫ সদস্যের একটি ডুবুরি টিম ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান পরিচালনা করেন। কিন্তু তাকে উদ্ধার করা যায়নি। রাত হয়ে যাওয়ায় উদ্ধার অভিযান বন্ধ করা হয়।

এ প্রসঙ্গে কিশোরগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার আবুজর গিফারী বাংলানিউজকে জানান, ঘটনার খবর পেয়ে কিশোরগঞ্জ সদর থেকে ৫ সদস্যের একটি ডুবুরি টিম উদ্ধার অভিযান চালায়। রাত হওয়াতে উদ্ধার কাজ বন্ধ থাকে।  

শনিবার সকাল থেকে পুনরায় উদ্ধার অভিযান চলছে বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ০৯১৩ ঘণ্টা, আগস্ট ১২, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।