ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মোতালেব প্লাজায় শৌচাগারে মিলল এক ব্যক্তির মরদেহ 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৮ ঘণ্টা, আগস্ট ১১, ২০২৩
মোতালেব প্লাজায় শৌচাগারে মিলল এক ব্যক্তির মরদেহ  ফাইল ছবি

ঢাকা: রাজধানীর হাতিরপুল মোতালেব প্লাজায় একটি শৌচাগার থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মৃতের নাম দুলাল মিয়া (৫২)।

তিনি ওই মার্কেটের চতুর্থ তলায় মোবাইল পার্টসের দোকানে কাজ করতেন। জানা গেছে। তার বাড়ি মুন্সিগঞ্জ সদর উপজেলার কাজি কসবা গ্রামে।  

শুক্রবার (১১আগস্ট) সকাল ১০টার দিকে মোতালেব প্লাজার চতুর্থ তলার একটি শৌচাগার থেকে মরদেহটি উদ্ধার করা হয়।  

ঘটনার সত্যতা নিশ্চিত করে শাহবাগ থানার উপ পরিদর্শক (এসআই) বজলুর রহমান বলেন, শৌচাগারের প্যানের ওপর পড়েছিল ওই ব্যক্তির মরদেহ। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে।

এসআই আরও বলেন, ওই ব্যক্তি গতকাল দুপুরে শৌচাগারে যায়। এরপর আর বের হননি। আজ শুক্রবার সকালে প্লাজার নারী পরিচ্ছন্নকর্মী শৌচাগার পরিষ্কার করতে গিয়ে দেখে ভেতর থেকে ছিটকানি লাগানো। পরে আশপাশের লোকজন ডেকে ছিটকিনি ভেঙে দেখে দুলাল মিয়াকে মৃত পড়ে থাকতে আছেন। পরে থানায় খবর দেন তারা।  

তিনি জানান, ধারণা করা হচ্ছে অসুস্থ অবস্থায় মারা গেছেন দুলাল মিয়া। তবুও ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

দোকান পার্টসের মালিক ও মৃত ব্যক্তির ফুফাতো ভাই মশিউর রহমান ইমরান বলেন, গতকাল আমি দোকানে ছিলাম না। আজ সকালে মার্কেটের বাথরুম ভেঙে দুলালের মৃতদেহ পাওয়া যায়।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, আগস্ট ১১, ২০২৩
এজেডএস/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।