ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় মুক্তিযোদ্ধা নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫০ ঘণ্টা, আগস্ট ৭, ২০২৩
যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় মুক্তিযোদ্ধা নিহত

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী মাতুয়াইলে সড়ক দুর্ঘটনায় মুক্তিযোদ্ধা নুর ইসলাম (৭০) নামে এক ব্যক্তি মারা গেছে।

সোমবার (৭ আগস্ট) সকাল সাড়ে ৭টার দিকে মুমূর্ষু অবস্থায় স্বজনরা ঢাকা মেডিকেলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পথচারী রমিজ হাসান জানান, ভোরে মাতুয়াইল ওভার ব্রিজ সংলগ্ন সিএনজি স্টেশনের পাশের রাস্তায় রক্তাক্ত অবস্থায় পরে ছিল ওই ব্যক্তি। পরে চিকিৎসার জন্য মাতুয়াইল মেডিকেলে নিয়ে যাওয়া হয়। পরে ওই ব্যক্তির স্বজনদের খবর দেওয়া হয়। তবে কোনো যানবাহনের সঙ্গে দুর্ঘটনা ঘটেছে তা জানা যায়নি।

মৃত ব্যক্তির মেয়ে জামাই শফিকুল ইসলাম জানান, তাদের বাসা যাত্রাবাড়ি মাতুয়াইল আদর্শনগর এলাকায়। তার শ্বশুর একজন মুক্তিযোদ্ধা ছিলেন।  

ধারণা করা হচ্ছে, ভোরে সে মাতুয়াইলের বাসায় ফিরছিল। সকালে সংবাদ পাই তার শ্বশুর সড়ক দুর্ঘটনায় আহত হয়ে মাতুয়াইল মেডিকেলে ভর্তি আছেন। সেখানে গিয়ে তাকে মুমূর্ষু অবস্থায় দেখতে পাই। সেখান থেকে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, আগস্ট ০৭, ২০২৩
এজেডএস/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।