ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

বান্দরবানে সাংবাদিকদের সঙ্গে জেলা প্রশাসকের মতবিনিময় 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৪ ঘণ্টা, আগস্ট ২, ২০২৩
বান্দরবানে সাংবাদিকদের সঙ্গে জেলা প্রশাসকের মতবিনিময় 

বান্দরবান: বান্দরবানের নবাগত জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন বলেছেন, পার্বত্য জেলা বান্দরবানের উন্নয়নের লক্ষ্যে পর্যটন শিল্পসহ ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের জীবনমান উন্নয়নে সবাইকে একত্রে কাজ করতে হবে। পর্যটন জেলা বান্দরবানকে আরও নতুনভাবে পর্যটনবান্ধব নগরী হিসেবে গড়ে তোলার জন্য নতুন নতুন পর্যটনস্পট খুঁজে বের করা এবং সেগুলোকে নান্দনিক রূপে আবির্ভাবের জন্য জেলা প্রশাসন কাজ করছে এবং আগামীতেও করবে।

বুধবার (০২ আগস্ট) সকালে বান্দরবানের নবাগত জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিনের সঙ্গে জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় নবাগত জেলা প্রশাসক একথা বলেন।

এসময় জেলা প্রশাসক বলেন, বর্তমান তথ্যপ্রযুক্তির যুগে আমরা সবাই এগিয়ে যাচ্ছি আর সে সঙ্গে সঠিক ও নির্ভুল তথ্য প্রচারে সাংবাদিকদের নিজ নিজ দায়িত্বের প্রতি আরও যত্নশীল হতে হবে। এসময় তিনি সাংবাদিকদের বন্ধু হিসেবে জেলা প্রশাসনের সঙ্গে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন এবং গুরুত্বপূর্ণ যেকোনো বিষয় প্রশাসনকে অবহিত করার আহ্বান জানান।

সভায় জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ সাইফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সুরাইয়া আক্তার সুইটি, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) উম্মে কুলসুম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ফজলুর রহমান, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজীব কুমার বিশ্বাস, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আসিফ রায়হান, প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সাধারণ সম্পাদক মিনারুল হকসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিক এবং জেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, আগস্ট ০২, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।