ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

কক্সবাজার বিমানবন্দরে যাত্রীর জুতার ভেতরে মিলল ইয়াবা!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৪ ঘণ্টা, আগস্ট ১, ২০২৩
কক্সবাজার বিমানবন্দরে যাত্রীর জুতার ভেতরে মিলল ইয়াবা!

কক্সবাজার: কক্সবাজার বিমানবন্দরে জুতার ভেতরে করে পাচারকালে ইয়াবাসহ রাজিবুল হাসান নামে এক যাত্রীকে আটক করেছে নিরাপত্তা কর্মীরা। এ সময় তার কাছ থেকে এক হাজার ৭৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

মঙ্গলবার (০১ আগস্ট) বিকেল ৫টায় কক্সবাজার বিমানবন্দরে যাত্রীদের মালামাল স্ক্যানিংয়ের সময় তাকে আটক করা হয়। কোবাদ রাজবাড়ী সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের চর শ্যামলানগর এলাকার বাসিন্দা মো. শামসুদ্দীন শেখের ছেলে। বর্তমানে তিনি ঢাকা জেলার কেরানীগঞ্জ উপজেলার জিঞ্জিরায় বসবাস করেন।

কক্সবাজার বিমানবন্দরের ভারপ্রাপ্ত ব্যবস্থাপক মনসুর উদ্দিন জানান, বিকেল ৫টা ৩৫ মিনিটের নভোএয়ারের একটি ফ্লাইট কক্সবাজার থেকে ঢাকায় যাওয়ার সময়সূচি ছিল। ওই ফ্লাইটের ১৮-বি সিটের যাত্রী ছিলেন রাজিবুল হাসান কোবাদ। নিরাপত্তা কর্মীরা যাত্রীদের মালামাল স্ক্যানিং এর সময় মেশিনে কোবাদের দেহে সন্দেহজনক মালামাল বহনের সংকেত পায়। পরে তার দেহ তল্লাশি করা হলে জুতার ভেতরে বিশেষ কৌশলে রাখা অবস্থায় এক হাজার ৭৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

নিরাপত্তা কর্মীদের বরাতে মনসুর উদ্দিন বলেন, ইয়াবাসহ আটক ব্যক্তিকে পরে কক্সবাজার মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, সন্ধ্যায় বিমানবন্দরে ইয়াবাসহ আটক এক যাত্রীকে এপিবিএন পুলিশ থানায় হস্তান্তর করেছে। এ ঘটনায় সংশ্লিষ্ট আইনে মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ২০৫৩ ঘণ্টা, আগস্ট ০১, ২০২৩
এসবি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।