ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

তেঁতুলিয়ায় গরু চুরি করার দায়ে দুই ভাই গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৬ ঘণ্টা, জুলাই ৩১, ২০২৩
তেঁতুলিয়ায় গরু চুরি করার দায়ে দুই ভাই গ্রেপ্তার

পঞ্চগড়: পঞ্চগড়ের তেঁতুলিয়ায় চুরি হওয়া চারটি গরু উদ্ধারসহ দুই ভাইকে গ্রেপ্তার করেছে তেঁতুলিয়া মডেল থানা পুলিশ।

সোমবার (৩১ জুলাই) বিকেলে সব আইনি প্রক্রিয়া শেষে তাদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

একই সঙ্গে উদ্ধারকৃত গরুগুলো প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এর আগে রোববার (৩০ জুলাই) দিনভর বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ওই দুইজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- জেলার তেঁতুলিয়া উপজেলার শালবাহান ইউনিয়নের মাঝিপাড়া ডাকবদলী গ্রামের তছলিম উদ্দিনের ছেলে শফিকুল ইসলাম (২৮) ও আবু তালেব (২২)।

পুলিশ জানায়, শনিবার (২৯ জুলাই) রাতে শালবাহান ইউনিয়নের চৌধুরীগছ এলাকার হীরা লাল বাবুর বাড়ির গোয়াল ঘর থেকে চারটি গরু চুরি হয়। চুরি হওয়ার পর হীরালাল পুলিশকে জানালে দ্রুত তেঁতুলিয়া এলাকার এক্সিট পয়েন্ট ও এন্ট্রি পয়েন্টে চেকপোস্ট বসায়। বিষয়টি তাৎক্ষণিকভাবে পুলিশ সুপারকেও অবগত করা হয়। রোববার ভোর থেকে রাত পর্যন্ত বিভিন্ন এলাকায় অভিযানও পরিচালনা করা হয়।

অবশেষে শফিকুল ইসলাম ও আবু তালেবের বাড়ি থেকেই স্থানীয়দের উপস্থিতিতে চুরি হওয়া গরু উদ্ধার করা হয়। এ সময় শফিকুল ও আবু তালেবকে গ্রেপ্তার করা হয়।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরি বাংলানিউজকে বলেন, চুরির অভিযোগ পাওয়া মাত্রই আমরা অভিযান পরিচালনা শুরু করি। এক পর্যায়ে গরু উদ্ধারসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়। পরে গ্রেপ্তারদের নামে মামলা রুজু করা হয়েছে এবং দুই ভাইকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১০২ ঘণ্টা, জুলাই ৩১, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।