ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রামগড় সীমান্ত থেকে ৩২০ মোবাইল ফোন জব্দ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৭ ঘণ্টা, জুলাই ৩০, ২০২৩
রামগড় সীমান্ত থেকে ৩২০ মোবাইল ফোন জব্দ 

খাগড়াছড়ি: খাগড়াছড়ির রামগড় সীমান্ত দিয়ে অবৈধ পথে ভারত থেকে আসা ৩২০টি মোবাইল ফোন জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। যার বাজারমূল্যে প্রায় এক কোটি টাকা।

রোববার (৩০ জুলাই) ভোরে উপজেলার কাশিবাড়ী বিওপির ব্রিজ  এলাকা থেকে এসব ফোন জব্দ করা হয়।  

জানা যায়, শনিবার (২৯ জুলাই) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে রামগড় ব্যাটালিয়ন (৪৩ বিজিবি) এর অধীনস্থ কাশিবাড়ী বিওপিতে কর্মরত নায়েব সুবেদার মো. মতিউর রহমানের নেতৃত্বে ১৩ সদস্যের একটি টহল দল সীমান্ত পিলার ২২১৮/৪-আরবি থেকে আনুমানিক ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে খেদা ব্রিজ নামক স্থানে ফাঁদ পেতে থাকে। রোববার ভোর রাতে ভারত থেকে চোরাকারবারিরা মালামাল নিয়ে বাংলাদেশের দিকে আসতে দেখে বিজিবি টহল দল তাদের চ্যালেঞ্জ করলে মালামাল ফেলে দৌড়ে পালিয়ে যায় তারা।  

এসময় ঘটনাস্থল তল্লাশি করে বিজিবির টহল দল ঘটনাস্থল থেকে ৩২০টি ভারতীয় বিভিন্ন কোম্পানির মোবাইল জব্দ করে। জব্দকৃত মোবাইলগুলোর বাজার মূল্য প্রায় এক কোটি টাকা।  

বিজিবি জানিয়েছে, জব্দ করা ভারতীয় মোবাইলগুলো সীতাকুণ্ড কাস্টমস অফিসে জমা করা হবে।

রামগড় ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল মো. আবু বকর সিদ্দিক সাইমুম জানিয়েছেন, সীমান্তে নানা অপরাধ তৎপরতা ঠেকাতে বিজিবি সতর্ক রয়েছে। সীমান্ত সুরক্ষায় বিজিবির নজরদারি অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, জুলাই ৩০, ২০২৩
এডি/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।