ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

মায়ের সঙ্গে অভিমান করে ফাঁস দিল কলেজছাত্র

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৭ ঘণ্টা, জুলাই ২৭, ২০২৩
মায়ের সঙ্গে অভিমান করে ফাঁস দিল কলেজছাত্র ফাইল ফটো

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় একটি বাসায় আবু বক্কর সিদ্দিক শান্ত (১৯) নামে এক কলেজছাত্র ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে জানিয়েছেন তার স্বজনরা।

বৃহস্পতিবার (২৭ জুলাই) দুপুর ১২টার দিকে ঘটনাটি ঘটে।

মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক দুপুর দেড়টার দিকে মৃত ঘোষণা করেন।

মৃত শান্তর বাবা মো. জসিম জসিম জানান, যাত্রাবাড়ী দক্ষিণ কুতুবখালীতে তাদের নিজেদের একতলা বাড়ি। নিজের যাত্রাবাড়ীতে মাছের আড়ৎ আছে। শান্ত মাতুয়াইল একে কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিল। দুই ভাইয়ের মধ্যে শান্ত ছিল বড়।  

বাবা আরও জানান, শান্ত ঠিকমতো পড়াশোনা করতো না। এমনকি ঠিকমতো বাসায় থাকতো না। দুই দিন আগে রাতে বাসায় আসেনি। এসব বিষয় নিয়ে মা কাকলী বেগম শান্তকে গালামন্দ করে। পরে অভিমানে ঘরের দরজা বন্ধ করে দেয় শান্ত। অনেক ডাকাডাকির পরও দরজা খুলে না। পরে দরজা ভেঙে দেখে শান্ত ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলে আছে। পরে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে দ্রুত হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইনেসপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি যাত্রাবাড়ী থানা পুলিশকে বিষয়টি জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫০৭ ঘণ্টা, জুলাই ২৭, ২০২৩
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।