ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

শিবচরে যুবককে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩০ ঘণ্টা, জুলাই ২৩, ২০২৩
শিবচরে যুবককে কুপিয়ে জখম

মাদারীপুর: মাদারীপুর জেলার শিবচরে পূর্ব শত্রুতার জের ধরে মাহবুব রহমান (২২) নামে এক যুবককে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধে।  

শনিবার (২২ জুলাই) রাতে উপজেলার মাদবরচর ইউনিয়নের সাড়ে বিশরশি গ্রামে এ ঘটনা ঘটে।

 

আহত মাহবুবুর রহমান ওই এলাকার আবুল কাশেম মিয়ার ছেলে। রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

জানা গেছে, দীর্ঘদিন ধরে জমি নিয়ে আবুল কাশেম মিয়ার সঙ্গে তার প্রতিবেশী কহিনুর ও তৈয়ব আলী শিকদারের বিরোধ চলছে। শনিবার সন্ধ্যায় স্থানীয় মসজিদে তার ছেলে মাহবুব রহমান নামাজ পড়ে বাড়ি ফিরছিলেন। পথে ব্রিজের কাছে আগে থেকে ওত পেতে থাকা বুলবুল, কহিনুর, রোহান, আলতু মোল্লাসহ প্রতিপক্ষের ১০-১২ জন ধারালো অস্ত্র দিয়ে মাহবুবকে কুপিয়ে জখম করেন।

পরে স্থানীয়রা মাহবুবকে উদ্ধার করে প্রথমে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকায় পাঠানো হয়।  

আহত মাহবুব রহমান বলেন, আমি মসজিদে নামাজ আদায় শেষে বাড়ি ফিরছিলাম। এসময় বুলবুল, কহিনুর, রোহান, আলতু মোল্লাসহ ১০-১২ জন মিলে আমাকে এলোপাতাড়ি কুপিয়েছে। আমি এর বিচার চাই।

শিবচর থানা পুলিশের উপ-পরিদর্শক(এসআই) শোভন ভট্টাচার্য বলেন, খবর পেয়ে পুলিশ হাসপাতাল ও ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১২২৮ ঘণ্টা, জুলাই ২৩, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।