ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হুমায়ূন আহমেদের নামে ক্যান্সার হাসপাতাল চায় ভক্তরা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৫ ঘণ্টা, জুলাই ২০, ২০২৩
হুমায়ূন আহমেদের নামে ক্যান্সার হাসপাতাল চায় ভক্তরা 

ময়মনসিংহ : নন্দিত কথাসাহিত্যিক প্রয়াত হুমায়ূন আহমেদের নামে ক্যান্সার হাসপাতাল প্রতিষ্ঠার দাবি জানিয়েছেন ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ভক্তরা।  

এই দাবি জানিয়ে মানববন্ধন করে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফৌজিয়া নাজনীনের মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে একটি স্মারকলিপি পাঠিয়েছেন তারা।

 

বুধবার (১৯ জুলাই) দুপুরে গৌরীপুর প্রেসক্লাবের সামনে হুমায়ূন আহমেদ স্মৃতি পরিষদের ব্যানারে এই কর্মসূচি পালন করে হুমায়ূনভক্তরা।  

মানববন্ধনে তারা বলেন, হুমায়ূন আহমেদের স্বপ্ন ছিল দেশে একটি আধুনিক ক্যান্সার হাসপাতাল প্রতিষ্ঠার। কিন্তু  তার প্রয়াণে সেই স্বপ্ন চাপা পড়ে যায়। এই অবস্থায় আমরা চাই হুমায়ুন আহামেদের স্বপ্ন পূরণে সরকারি উদ্যোগে গৌরীপুরে একটি ক্যান্সার হাসপাতাল প্রতিষ্ঠা হোক।

এতে বক্তব্য রাখেন গৌরীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু কাউছার চৌধুরী রন্টি, হুমায়ূন আহমেদ স্মৃতি পরিষদের সহ-সভাপতি রায়হান উদ্দিন সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক পীযুশ রায় গণেশ, সাংগঠনিক সম্পাদক এইচ.টি তোফাজ্জল হোসেন, সংগীত নিকেতনের পরিচালক আব্দুল হাই, উপজেলা আবৃত্তি পরিষদের যুগ্ম আহ্বায়ক হারুন অর রশিদ, উদীচীর সভাপতি ওবায়দুর রহমান ও হুমায়ুন ভক্ত আব্দুর রউফ দুদু।

বাংলাদেশ সময়: ১০৪০ ঘণ্টা, জুলাই ২০, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।