ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

বগুড়ায় বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ১, বাসে আগুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২২ ঘণ্টা, জুলাই ১৭, ২০২৩
বগুড়ায় বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ১, বাসে আগুন

বগুড়া: বগুড়ার সদর উপজেলায় বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আরিফুল ইসলাম (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় দুর্ঘটনাকবলিত বাসে আগুন লেগে যায়।

এসময় ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণ করেন।

রোববার (১৬ জুলাই) রাত পৌনে ১২টার দিকে উপজেলার বগুড়া-রংপুর মহাসড়কের ঠেঙ্গামারা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন অন্তত ৭জন।

নিহত আরিফ বগুড়া সদর উপজেলার আশোকোলা গ্রামের বেলাল হোসেনের ছেলে ৷ পেশায় তিনি দর্জি শ্রমিক ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, যাত্রী নিয়ে বগুড়া থেকে একটি সিএনজিচালিত অটোরিকশাটি মহাস্থানের দিকে যাচ্ছিল। পথে ঢাকাগামী শ্যামলী পরিবহনের ওই বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই আরিফ মারা যান৷ 

বগুড়া সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহিম বলেন, দুর্ঘটনায় আহত হন অন্তত ৭জন। তাদের মধ্যে গুরুতর আহত দুজনকে উদ্ধার করে টিএমএসএস হাসপাতালে পাঠানো হয়েছে।

বগুড়া ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আব্দুল হালিম বলে, দুর্ঘটনার পর বাসটির চালক নিয়ন্ত্রণ হারান। এতে মহাসড়কের পাশের একটি বাড়ির সঙ্গে ধাক্কা লাগে। এ সময় ওই বাড়ির বৈদ্যুতিক মিটারের মাধ্যমে বাসটিতে আগুন লাগে। পরে তারা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে নেন।

বাংলাদেশ সময়: ১০১৯ ঘণ্টা, জুলাই ১৭, ২০২৩
কেইউএ/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।