ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় সুপ্রিম কোর্টের আইনজীবী নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৯ ঘণ্টা, জুলাই ১৬, ২০২৩
যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় সুপ্রিম কোর্টের আইনজীবী নিহত নিহত আইনজীবী পারভিন সুলতানা

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী সুপ্রিম কোর্টের এক নারী আইনজীবী নিহত হয়েছেন। তার নাম - পারভিন সুলতানা (৫৮)।

 

সূত্রাপুর মোহনি মোহন দাস লেনে বাসিন্দা মৃত আবুল হোসেনের মেয়ে তিনি।

রোববার (১৬ জুলাই) বেলা ১২টার দিকে যাত্রাবাড়ীর কুতুবখালীতে এই দুর্ঘটনা ঘটে।  

এই দুর্ঘটনায় আহত হয়েছেন তার ভাইয়ের ছেলে আইনজীবীর সহকারী সাখাওয়াত হোসেন হিমেল (৪১)।

হাসপাতালে আহত হিমেল জানান, নিজেদের জমি সংক্রান্ত একটি মামলার ব্যাপারে সকালে তারা (ফুপু-ভাতিজা) দুজন মোটরসাইকেলযোগে নারায়ণগঞ্জ জজ কোর্টে যান। কাজ শেষে বাসায় ফেরার পথে যাত্রাবাড়ী কুতুবখালীতে হানিফ ফ্লাওয়ারের ওঠার কিছু আগে দুর্ঘটনাটি ঘটে। পেছন থেকে একটি বাস তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে তারা দুজনই ছিটকে পড়েন।

গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক বেলা পৌনে ১টায় আইনজীবী পারভিন সুলতানাকে  মৃত ঘোষণা করেন।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) প্রশান্ত বালা জানান, কুতুবখালী পকেট গেটে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন এই আইনজীবী। বিস্তারিত জানার চেষ্টা চলছে।  

এদিকে যাত্রাবাড়ি থানার ডিউটি অফিসার উপ পরিদর্শক (এসআই) মো. কামরুজ্জামান জানান,  ঘটনার পরপরই ঘাতক লাভলী পরিবহনের বাসটি জব্দ করা হয়েছে। এবং চালক মাহমুদুর রহমান (২২) কে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪০৮ ঘণ্টা, জুলাই ১৬, ২০২৩
এজেডএস/এসএএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।