ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

দাঁড়িয়ে থাকা ট্রাকে আরেক ট্রাকের ধাক্কা, নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৩ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৩
দাঁড়িয়ে থাকা ট্রাকে আরেক ট্রাকের ধাক্কা, নিহত ৩

বগুড়া: বগুড়ার আদমদীঘি উপজেলায় দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কায় মালিক, চালক ও  চালকের সহকারীসহ তিনজন নিহত হয়েছেন।

শনিবার (১৫ জুলাই) ভোরের দিকে উপজেলার বগুড়া-নওগাঁ মহাসড়কের মুরইল বাসস্ট্যান্ডের পাশের ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে।

এতে আহত হয়েছেন আরও তিনজন।

নিহতরা হলেন- ট্রাক চালক ঢাকার কামরাঙ্গাীচর গফুর প্রামাণিকের ছেলে দাদন মিয়া (৪০), নওগাঁর সাপাহারের আমজাদ হোসেনের ছেলে রকিবুল ইসলাম (৪০) ও ট্রাক মালিক নওগাঁর দয়ালের মোড়ের ওমর আলীর ছেলে মোস্তাক (৪৫)।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন দ্রুত ঘটনাস্থলে ছুটে যান।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আদমদীঘির মুরইল বাসস্ট্যান্ডের পূর্ব পাশে খাড়ীর ব্রিজের কাছে শনিবার ভোর পৌনে ৪টার দিকে মালবাহী ট্রাকের মেরামতের কাজ করছিল ট্রাক চালক ও মালিক মোস্তাক আলী। এ সময় ঢাকা থেকে নওগাঁগামী আরেকটি মালবাহী ট্রাক দাঁড়ানো ট্রাকের পেছনে ধাক্কা দিলে ট্রাকচালক দাদন মিয়া ও যাত্রী রকিবুল ইসলাম ঘটনাস্থলে নিহত হন। অপর দু’জনকে গুরুতর আহত অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে আসলে সেখানে ট্রাক মালিক মোস্তাক মারা যান।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম রেজা জানান, নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের পেছনে আরেক ট্রাকের ধাক্কায় ট্রাক দুটি দুমড়েমুচড়ে গেছে। এ ঘটনায় ট্রাক দুইটি পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। এখনও কোনো অভিযোগ পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ১২০২ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৩
কেইউএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।