ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফেনী পৌর পূজা উদ্‌যাপন পরিষদ: সমর সভাপতি, সুরঞ্জিত সম্পাদক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৪ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৩
ফেনী পৌর পূজা উদ্‌যাপন পরিষদ: সমর সভাপতি, সুরঞ্জিত সম্পাদক

ফেনী: ফেনী পৌর পূজা উদ্‌যাপন পরিষদের দ্বিবার্ষিক সম্মেলন ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।  

শুক্রবার (১৪ জুলাই) জয়কালী মন্দির প্রাঙ্গণে সম্মেলন উদ্বোধন করেন ফেনী জেলা পূজা উদ্‌যাপন পরিষদের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল।

সম্মেলনে আগামী দুই বছরের জন্য ফেনী পৌর পূজা উদ্‌যাপন পরিষদের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে সমর দেবনাথকে সভাপতি ও সুরঞ্জিত নাগকে সাধারণ সম্পাদক করা হয়েছে। নতুন কমিটিতে সহ-সভাপতি গোপাল চন্দ্র দাস ও মঞ্জু রানী দেবী, যুগ্ম-সম্পাদক সঞ্জয় সেন ও মনোজ দেবনাথ এবং সাংগঠনিক সম্পাদক শুভ বৈষ্ণব নির্বাচিত হয়েছেন।

ফেনী পৌর পূজা উদ্‌যাপন পরিষদের সভাপতি রাখাল চন্দ্র দাসের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ পূজা উদ্‌যাপন পরিষদের সাবেক সভাপতি মিলন কান্তি দত্ত।

ফেনী পৌর পূজা উদ্‌যাপন পরিষদের সাধারণ সম্পাদক সমর দেবনাথ ও যুগ্ম সাধারণ সম্পাদক সুরঞ্জিত নাগের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ পূজা উদ্‌যাপন পরিষদের সহ-সভাপতি অ্যাডভোকেট প্রিয়রঞ্জন দত্ত ও ফেনী প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু তাহের।

প্রধান বক্তা ছিলেন, ফেনী জেলা পূজা উদ্‌যাপন পরিষদের সাধারণ সম্পাদক অনিল নাথ।  

এ সময় আরও বক্তব্য দেন- হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের ফেনী জেলা সাধারণ সম্পাদক লিটন সাহা, জেলা পূজা উদ্‌যাপন পরিষদের সহ-সভাপতি হিরালাল চক্রবর্তী, সাবেক সভাপতি অ্যাডভোকেট বিমল শীল, রাজীব খগেশ দত্ত, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সমির চন্দ্র কর ও দাগনভূঞা উপজেলা পূজা উদ্‌যাপন পরিষদের সাধারণ সম্পাদক বিজন ভৌমিক।

এ সময় পূজা উদ্‌যাপন পরিষদের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও বিপুল সংখ্যক সনাতন ধর্মাবলম্বী লোকজন উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১০৫৩ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৩
এসএইচডি/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।