ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যশোরে সড়ক দুর্ঘটনায় নিহত ৭

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, জুলাই ৭, ২০২৩
যশোরে সড়ক দুর্ঘটনায় নিহত ৭

যশোর: যশোর-মাগুরা মহাসড়কে দুর্ঘটনায় একই পরিবারের পাঁচজনসহ মোট সাতজন নিহত হয়েছেন।  

শুক্রবার (৭ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সদর উপজেলার লেবুতলা নামক স্থানে ইজিবাইককে ধাক্কা দেয় একটি বাস।

এতে ঘটনাস্থলেই ইজিবাইকের সাত আরোহী নিহত হন।

পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা নিহতদের মরদেহ উদ্ধার যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছেন।

নিহতরা হলেন- বাঘারপাড়ার যাদবপুর গ্রামের হেলাল উদ্দিনের স্ত্রী সোনিয়া খাতুন (৪৫), তিন বছর বয়সী দুই ভাই (জমজ) হাসান ও হোসেন, তাদের বোন খাদিজা (৭) এবং তাদের নানী ফায়মা খাতুন (৬৫), যশোর সদর উপজেলার সুলতানপুর গ্রামের সাইফুল ইসলামের ছেলে ইমরান হোসেন (২৭) ও একই গ্রামের আনোয়ারা (৭০)।

স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল সন্ধ্যার দিকে যশোর থেকে মাগুরা অভিমূখে যাওয়া একটি বাস (ঢাকা মেট্রো ব-১৪-৩৮৭৬) যশোরমুখী একটি যাত্রীবাহী ইজিবাইককে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হয়। এছাড়া আহত হন আরও চারজন। তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তিনজনকে মৃত ঘোষণা করেন। এছাড়া অপর একজন গুরুতর অবস্থায় চিকিৎসা নিচ্ছেন।

যশোর পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসাইন বলেন, রয়েল পরিবহনের একটি বাস যশোর থেকে মাগুরার দিকে যাচ্ছিল। তখন পাশের একটি রাস্তা থেকে প্রধান সড়কে একটি ইজিবাইক ওঠার সময় বাসটি তাদের চাপা দেয়। এতে ওই ইজিবাইকে থাকা আটজনের মধ্যে সাতজনের মৃত্যু হয়। তাদের মধ্যে একই পরিবারের পাঁচজন ছিলেন।

তিনি আরও জানান, আমরা বাসটি জব্দ করেছি। খুব শিগগির বাসের চালক ও হেলপারকে আটক করা সম্ভব হবে বলে আশা করছি।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, লেবুতলায় সড়ক দুর্ঘটনায় সাতজন নিহত হয়েছেন। ঘটনাস্থলে এবং হাসপাতালে পুলিশের একাধিক টিম পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০২৭ তারিখ, জুলাই ৭, ২০২৩
আরএইচ/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।