ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

মিরপুরে বিয়ের প্রলোভনে গৃহকর্মীকে ধর্ষণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৯ ঘণ্টা, জুলাই ৭, ২০২৩
মিরপুরে বিয়ের প্রলোভনে গৃহকর্মীকে ধর্ষণ ফাইল ফটো

ঢাকা: রাজধানীর কল্যাণপুরে একটি বাসায় ১৮ বছর বয়সী এক গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। মামলার পর থেকে অভিযুক্ত যু্বক আকাশ (৩৪) পলাতক রয়েছে।

বৃহস্পতিবার (৬ জুলাই) রাতে ধর্ষণের শিকার কিশোরীর শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে মিরপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মাহমুদুল হাসান জানান, ওই কিশোরী মিরপুর মডেল থানাধীন কল্যাণপুর ১১ নম্বর রোডে একটি বাসায় ৩-৪ বছর ধরে গৃহকর্মীর কাজ করত।  তবে গৃহকর্ত্রীর ছেলে আকাশ প্রায় এক বছর ধরে তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে গর্ভধারণ প্রতিরোধক ওষুধ সেবন করাতো। শারীরিকভাবে নির্যাতন করা হতো তাকে। বাসা থেকে বের হতে দিতো না। সর্বশেষ গত ১৫ জুন রাত ২টায় তাকে ধর্ষণ করে আকাশ। পরে কৌশলে ১৭ জুন ওই বাসা থেকে পালিয়ে যান কিশোরী। এ ঘটনায় একটি মামলা হয়েছে।

তিনি আরও জানান, শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য ওই কিশোরীকে বৃহস্পতিবার (৬ জুলাই) রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে। অভিযুক্ত আকাশ পলাতক।

বাংলাদেশ সময়: ১৪২৯ ঘণ্টা, জুলাই ৭, ২০২৩
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।