ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রেমিকাকে খুনের পর নিজের গলায় ছুড়ি চালালেন বৃদ্ধ প্রেমিক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩১ ঘণ্টা, জুলাই ৬, ২০২৩
প্রেমিকাকে খুনের পর নিজের গলায় ছুড়ি চালালেন বৃদ্ধ প্রেমিক

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও‌য়ের বা‌লিয়াডাঙ্গী‌তে ছুরিকাঘাতে প্রেমিকাকে হত্যার পর নিজের গলায় ছুড়ি চালিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন চন্দ্র মোহন (৬০) নামে এক বৃদ্ধ।

বৃহস্প‌তিবার (৬ জুলাই) ঠাকুরগাঁও উপজেলার ভানোর ইউনিয়নের বিশ্রামপুর দিঘি গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে পাঠিয়েছে।

নিহত নারীর নাম সেমিরী রাণী (৪৫)। তি‌নি ওই এলাকার মৃত বীরেন চন্দ্র বর্মনের স্ত্রী। অভিযুক্ত চন্দ্র মোহন একই এলাকার বা‌সিন্দা।

পু‌লিশ সূত্রে জানায়, গে‌ল তিন চার বছর আগে সেমিরী রাণীর স্বামী মারা যান। এরপর একাকিত্ব দূর কর‌তে একই এলাকার চন্দ্র মোহনের স‌ঙ্গে প্রেমের সম্পর্ক গ‌ড়ে ওঠে তার। বিষয়টি জানাজানি হলে বাড়িতে সেমিরী রাণীর সন্তানরা তা‌র কথিত প্রেমিককে তিরস্কার ক‌রে, তার স‌ঙ্গে সম্পর্ক ছিন্ন করতে বলে।

এসময় সেমিরী রানীকে নিয়ে পালিয়ে গিয়ে বিয়ে করার প্রস্তাব দেন চন্দ্র মোহন। কিন্তু সেমিরী রাণী পালিয়ে যেতে না চাইলে, দুজনের মাঝে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে  চন্দ্র মোহন ক্ষেপে গিয়ে সেমিরী রাণীকে ধারা‌লো ছুরি দিয়ে আঘাত করেন।  
এতে করে সেমিরী রাণীর শরীরে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

মৃত্যু নি‌শ্চিত হওয়ার পরে চন্দ্রমোহন নিজের গলায় নিজের ছুরি দিয়ে আঘাত করে রক্তাক্ত জখম হন।

পরে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে বালিয়াডাঙ্গী থানা পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতাল নিয়ে যায়। হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দেন। পরে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের স্থানান্তর করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল আনাম। তিনি বলেন, বিষয়‌টি নি‌য়ে তদন্ত চল‌ছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ২১২৬ ঘণ্টা, জুলাই ৬, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।