ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আমতলীতে প্রধানমন্ত্রীর ঈদ উপহারের চাল বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, জুন ২৭, ২০২৩
আমতলীতে প্রধানমন্ত্রীর ঈদ উপহারের চাল বিতরণ

বরগুনা: আমতলীতে পৌরসভার উদ্যোগে পৌরভবনের হল রুমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদুল আযহার উপহারের চাল বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৭ জুন) সকাল থেকে বিকেল পর্যন্ত এসব চাল বিতরণ করা হয়।

অতিদরিদ্র ও শ্রমজীবী ৭ হাজার ১২১ পরিবারের মধ্যে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়। এর মধ্যে সরকারিভাবে ৪ হাজার ৬২১ পরিবার জন্য চাল বরাদ্দ থাকলেও মেয়রের ব্যক্তিগত তহবিল থেকে আরো ২ হাজার ৫০০ পরিবারের মধ্যে চাল দেওয়া হয়।

চাল বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন আমতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এমএ কাদের মিয়া। এছাড়া আমতলী পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মতিয়ার রহমানের সভাপতিত্বে সেখানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আমতলী উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা সহকারী কমিশনার (ভূমি) আবদুল্লাহ আবু জাহের, আমতলী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মজিবুর রহমান, ব্যবসায়ী সমিতির সভাপতি মো. হারুন অর রশিদ ও বীর মুক্তিযোদ্ধা মো. নুরুল ইসলাম মৃধা ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামাল আকন।

সভায় উপস্থিত ছিলেন, কৃষকলীগের সভাপতি আব্দুস ছোবহান খান, প্যানেল মেয়র মো. হাবিবুর রহমান, কাউন্সিলর জাহিদুল ইসলাম জুয়েল তালুকদার, আওয়ামী লীগ নেতা তরিকুল ইসলাম জুয়েল, মেয়াজ্জেম হোসেন ফরহাদ, সামসুল হক চৌকিদার, মনিরুল ইসলাম, নুর জামাল, রিয়াজ উদ্দি মৃধা, লিপি বিশ্বাসসহ সব কাউন্সিলর এবং সাংবাদিকসহ বিভিন্ন পর্যায়ে নেতারা।

বাংলাদেশ সময়: ১৯৪১ ঘণ্টা, জুন ২৭, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।