ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে মহাসড়কে বাড়ছে যানবাহনের চাপ

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৬ ঘণ্টা, জুন ২৭, ২০২৩
গাজীপুরে মহাসড়কে বাড়ছে যানবাহনের চাপ গাজীপুরের চন্দ্রা থেকে ছবিটি তোলা

গাজীপুর: গাজীপুরে ঢাকা-টাঙ্গাইল ও ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে বাড়ছে যানবাহনের চাপ। তবে যানবাহনের চাপ বাড়লেও মঙ্গলবার (২৭ জুন) সকাল সাড়ে ১০টা পর্যন্ত কোথাও যানজট নেই।

 

ঈদুল আযহা উপলক্ষে গাজীপুরের পোশাক কারখানা ও বিভিন্ন কল-কারখানা ছুটি হতে শুরু করেছে। ফলে বাড়ি ফেরা মানুষের চাপ বাড়তে শুরু করেছে মহাসড়কে।  

ঢাকা-টাঙ্গাইল ও ঢাকা- ময়মনসিংহ মহাসড়কে বাস, ট্রাক, পিকআপ ও সিএনজিসহ বিভিন্ন যানবাহনের চাপ অতিরিক্ত হারে বাড়ছে। এতে মহাসড়ক দুটির বিভিন্ন পয়েন্টে যানবাহন চলাচলের ধীরগতি লক্ষ্য করা গেছে।  

গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গী থেকে চান্দনা চৌরাস্তা এলাকা পর্যন্ত ঢাকা- ময়মনসিংহ মহাসড়কের বিভিন্ন পয়েন্টে যানবাহন চলাচলে ধীরগতি দেখা গেছে। তবে কোনো যানজট নেই। যানজট নিরসনে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কাজ করে যাচ্ছে।  

এদিকে ঢাকা-টাঙ্গাইল ও চন্দ্রা নবীনগর মহাসড়কের চন্দ্রা ত্রিমোড়, সফিপুর পল্লী বিদ্যুৎ এলাকায় যানবাহনের চাপ থাকায় পয়েন্টে পয়েন্টে যানবাহন চলাচলের ধীরগতি দেখা গেছে। তবে বিকেলের দিকে যানজটের শঙ্কা রয়েছে।  

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (ডিসি-ট্রাফিক) মো. আলমগীর হোসেন জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে কোনো যানজট নেই। টঙ্গী থেকে চান্দনা চৌরাস্তা পর্যন্ত মহাসড়ক ফাঁকা। তবে বিভিন্ন পয়েন্টে বাসস্ট্যান্ডগুলোতে গাড়ির চাপ রয়েছে। আশা করছি, ভারী বৃষ্টি না হলে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে কোনো যানজট হবে না। ঈদে মানুষ স্বস্তিতে বাড়ি ফিরতে পারবে।

এদিকে গাজীপুর হাইওয়ে পুলিশ সুপার ও নাওজোর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) একাধিকবার কল করলেও তারা কল ধরেননি।  

বাংলাদেশ সময়: ১১২৯ ঘণ্টা, জুন ২৭, ২০২৩ 
আরএস/আরএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।