ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হাতিয়ায় চোর-ডাকাতসহ আটক ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, জুন ২৩, ২০২৩
হাতিয়ায় চোর-ডাকাতসহ আটক ৪

নোয়াখালী: নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে দুইজন ও মোটরসাইকেল চোর চক্রের দুই সদস্যসহ চারজনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২৩ জুন) দুপুরে তাদের নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।

এর আগে, বৃহস্পতিবার (২২ জুন) দিনগত রাত ২টার দিকে ডাকাতির প্রস্তুততিকালে উপজেলার চরঈশ্বর ইউনিয়নের হাফেজিয়া মাদরাসা এলাকা থেকে দুইজনকে আটক করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে দেশীয় তৈরি তিনটি দা, একটি স্টিলের পাইপ, চারটি লোহার রড ও দুইটি চোরাই মোটরসাইকেল জব্দ করে পুলিশ।

অপরদিকে, পুলিশ জানায়, গত ১০ জুন রাতে উপজেলার চরকিং ইউনিয়নের সাদ্দামের চায়ের দোকানে তালা ভেঙে দুইটি মোটরসাইকেল নিয়ে যায় একদল চোর।

গোপন তথ্যের ভিত্তিতে গত ২১ জুন একটি মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ। পরে এ ঘটনায় জড়িত সন্দেহে দুইজনকে আটক করা হয়।

আটকরা হলেন, উপজেলার চরঈশ্বর ইউনিয়নের ফরাজী গ্রামের আব্দুস শহিদের ছেলে ডাকাত আব্দুর রহিম ওরফে সিকদার (৩০), একই গ্রামের জাকির হোসেনের ছেলে মো. জুয়েল ওরফে ডন (১৯) এবং মোটরসাইকেল চোর চক্রের সদস্য হাতিয়া পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের জাবের উদ্দিনের ছেলে মো. সুজন (২২) ও চরঈশ্বর ইউনিয়নের রফিক নবীর ছেলে রহমত উল্ল্যাহ বুলবুল (২৩)।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমির হোসেন বাংলানিউজকে জানান, দুই ঘটনায় মামলা নেওয়া হয়েছে। ওই মামলায় আসামিদের গ্রেপ্তার দেখিয়ে বিচারিক আদালতে সোপর্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৫১ ঘণ্টা, জুন ২৩, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।