ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদকাসক্ত কলেজছাত্রের ছুরিকাঘাতে তিন সহপাঠী জখম, আটক এক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, জুন ১৯, ২০২৩
মাদকাসক্ত কলেজছাত্রের ছুরিকাঘাতে তিন সহপাঠী জখম, আটক এক

বাগেরহাট: বাগেরহাটের ফকিরহাটে নাছির সরদার (১৮) নামে মাদকাসক্ত এক কলেজ শিক্ষার্থীর ছুরিকাঘাতে তার তিন সহপাঠী গুরুতর জখম হয়েছেন।  

সোমবার (১৯ জুন) দুপুরে উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের শান্তিগঞ্জ মোড়ে এ ঘটনা ঘটে।

স্থানীয়দের সহযোগিতায় পুলিশ ছুরিকাঘাতকারী মাদকাসক্ত নাছির সরদার আটক করেছে।

মাদকাসক্ত নাছির সরদার উপজেলার আড়ুয়াডাঙ্গা গ্রামের জাহান আলীর ছেলে। তিনি সাকিনা আজহার টেকনিক্যাল কলেজের বিএম শাখার একাদশ শ্রেণির শিক্ষার্থী।

আহতরা হলেন- সাকিনা আজহার টেকনিক্যাল কলেজের বিএম শাখার একাদশ শ্রেণির ছাত্র জাকারিয়া হাওলাদার (১৭), জয়ন্ত রাহা (১৭) ও একই শিক্ষা প্রতিষ্ঠানের নবম শ্রেণির ছাত্র মুসা আব্দুল্লাহ (১৬)।  

আহতরা মূলঘর এলাকার বাসিন্দা। তাদের প্রথমে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয় সহপাঠীরা। অবস্থা গুরুতর হওয়ায় জাকারিয়া হাওলাদার ও জয়ন্ত রাহাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।  

ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. সবুজ শেখ বলেন, আহতদের শরীরের বিভিন্ন স্থানে গভীর জখমের চিহ্ন রয়েছে। অবস্থা গুরুতর হওয়ায় দুইজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিতে বলা হয়েছে।

ছুরিকাঘাতের কারণ সম্পর্কে কিছু জানাতে পারেনি পুলিশ ও আহতদের সহপাঠীরা। তবে কলেজ থেকে বের হওয়ার সময় গায়ে ধাক্কা লাগায় কথা কাটাকাটির একপর্যায়ে ধারালো অস্ত্র নিয়ে অভিযুক্ত নাসির হামলা করেন বলে জানিয়েছেন আহতরা।

সাকিনা আজহার টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ শেখ মিজানুর রহমান বলেন, আহত ও হামলায় অভিযুক্ত শিক্ষার্থী সবাই আমার প্রতিষ্ঠানের শিক্ষার্থী। ঘটনার পর অন্যান্য শিক্ষকদের নিয়ে ঘটনাস্থল ও হাসপাতালে গিয়ে শিক্ষার্থীদের খোঁজখবর নেওয়া হয়েছে৷  

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলীমুজ্জামান বলেন, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। ঘটনার তদন্ত চলছে বলে জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, জুন ১৯, ২০২৩

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।