ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাংবাদিক নাদিম হত্যাকারীদের ফাঁসি চেয়ে আজমিরীগঞ্জে আন্দোলন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, জুন ১৯, ২০২৩
সাংবাদিক নাদিম হত্যাকারীদের ফাঁসি চেয়ে আজমিরীগঞ্জে আন্দোলন

হবিগঞ্জ: বাংলানিউজটুয়েন্টিফোর.কমের জামালপুর ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট গোলাম রব্বানী নাদিম হত্যাকারীদের ফাঁসির দাবিতে হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলায় মানববন্ধন ও প্রতিবাদ সভা করা হয়েছে।

সোমবার (১৯ জুন) দুপুরে আজমিরীগঞ্জ পৌরসভার পোস্ট অফিস এলাকায় বিভিন্ন গণ্যমাধ্যমে কর্মরত সাংবাদিকরা এ মানববন্ধনের আয়োজন করেন।

এতে বক্তারা বলেন, নাদিম হত্যাসহ সারাদেশে সব সাংবাদিক নির্যাতন ও হত্যার ঘটনায় জড়িতদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তি রাষ্ট্রকে নিশ্চিত করতে হবে।

তারা আরও বলেন, হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুসহ ১৩ জন গ্রেপ্তার হলেও চেয়ারম্যানের ছেলে পলাতক আছে। তাকে গ্রেপ্তারসহ সব আসামির ফাঁসি নিশ্চিত করতে হবে। অন্যথায় বৃহত্তর আন্দোলণ গড়ে তোলা হবে।

আজমিরীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে ও কালবেলার আজমিরীগঞ্জ প্রতিনিধি এনামুল হক মিলাদের পরিচালনায় মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি স্বপন বণিক, সাধারণ সম্পাদক এবায়দুর রহমান রাসেল, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. আবু হেনা, সেন্টু আহমেদ জিহান, দিলোয়ার হোসেন, হাবিবুর রহমান রিয়াদ, রাইসুল ইসলাম নাইম, এসকে কাউসার আহমেদ, রুজেল আহমেদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, জুন ১৯, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।