ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দিনদুপুরে বাড়িতে ঢুকে টাকা-স্বর্ণালঙ্কার লুটের ঘটনায় যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৫ ঘণ্টা, জুন ১৫, ২০২৩
দিনদুপুরে বাড়িতে ঢুকে টাকা-স্বর্ণালঙ্কার লুটের ঘটনায় যুবক আটক

গাইবান্ধা: গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় দিনদুপুরে বাড়িতে ঢুকে আলমারীর তালা ভেঙে নগদ টাকা ও স্বর্ণালংকার লুটের ঘটনায় সজিব মিয়া (১৯) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

বুধবার (১৪ জুন) বিকেলে উপজেলার খোর্দ্দকোমরপুর গাছুর বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক সজিব ধাপেরহাট ইউনিয়নের বোয়ালীদহ গ্রামের খাদেম আলীর ছেলে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার (১৩ জুন) দুপুরে উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের ভাতগ্রাম গাছুপাড়ার প্রবাসী মোরশেদুল ইসলামে স্ত্রী মোমেনা বেগম বাড়িতে না থাকায় সেখানে ঢোকে সংঘবদ্ধ চোরের দল। এ সময় বাড়িতে থাকা একটি শিশু তাদের জিজ্ঞেস করলে তারা বলেন যে, আমরা তোমাদের বাড়ির ডিস লাইন সংযোগ ঠিক করার জন্য এসেছি। এরপর কৌশলে শিশুটিকে আড়াল করে ঘরের আলমারির তালা ভেঙে নগদ ১৯ হাজার ৫০০ টাকাসহ স্বর্ণের ৩ জোড়া কানের দুল ও গলার একটি চেইন চুরি করে সটকে পড়েন তারা।

পরবর্তীতে মোরশেদুল ইসলামের স্ত্রী মোমিনা বেগম বাড়িতে এসে এই চুরির বিষয়টি বুঝতে পারেন। এ ঘটনায় থানায় জানানো হলে পরদিন স্থানীয় গাছুর বাজার এলাকা থেকে চুরি যাওয়া স্বর্ণালঙ্কারসহ সজিবকে আটক করে পুলিশ।

সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) মাহাবুব আলম বলেন, দিনদুপুরে বসতবাড়িতে চুরির ঘটনায় সজিব মিয়া নামে এক যুবককে আটক করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করতে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বৃহস্পতিবার সজিবকে আদালতে পাঠানো হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ০৯৫১ ঘণ্টা, জুন ১৫, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।