ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

জামালপুরে সাংবাদিকের নামে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলা খারিজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৭ ঘণ্টা, জুন ১৫, ২০২৩
জামালপুরে সাংবাদিকের নামে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলা খারিজ

জামালপুর: জামালপুরে দুই সাংবাদিকের বিরুদ্ধে করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলা খারিজ করেছে ময়মনসিংহ সাইবার ক্রাইম ট্রাইব্যুনাল। আদালতের বিচারক বজলুর রহমান এ আদেশ দেন।

বুধবার (১৪ জুন) এ তথ্য নিশ্চিত করেছেন আদালতের পেশকার আব্দুল মালেক।

এর আগে গত ১৪ মে ময়মনসিংহ সাইবার ক্রাইম ট্রাইব্যুনালে মামলাটি করেন সাধুরপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মাহামুদুল আলম বাবু।

মামলায় বাংলানিউজের ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট গোলাম রাব্বান নাদিম, দৈনিক জবাবদিহি পত্রিকার বকশীগঞ্জ প্রতিনিধি আল মুজাহিদ বাবু ও সাপ্তাহিক বকশীগঞ্জ পত্রিকার নিজস্ব প্রতিনিধি সাদ্দাম হোসেন রোমনসহ অপর আরেকজনকে আসামি করা হয়।

প্রসঙ্গত, মাহামুদুল আলম বাবু, সাধুরপাড়া ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান। তিনি সাবিনা ইয়াসমিন নামে এক নারীকে বিচারের আশ্বাসে ছলনা করে ২ ছেলে ও স্ত্রী রেখে বিয়ে করেন। পরবর্তী সময়ে সাবিনা ইয়াসমিনকে ১ কন্যা সন্তান রেখে গত ৮ মে ক্ষমতা প্রভাব খাটিয়ে তারিখ পিছিয়ে তালাক দেন।

এ বিষয়ে বাংলানিউজসহ একাধিক পত্রিকায় সংবাদ প্রকাশ হলে ক্ষুব্ধ হয়ে বকশীগঞ্জের ৩ সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন মাহামুদুল আলম বাবু।

বাংলাদেশ সময়: ০৮৩৬ ঘণ্টা, জুন ১৫, ২০২৩

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।