ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুরে ককটেল ফাটিয়ে স্বর্ণের দোকান লুট, মালিককে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৬ ঘণ্টা, জুন ৭, ২০২৩
লক্ষ্মীপুরে ককটেল ফাটিয়ে স্বর্ণের দোকান লুট, মালিককে কুপিয়ে জখম

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর শহরের সামাদ মোড় এলাকায় এলোপাতাড়ি ককটেল বিস্ফোরণে আতঙ্ক তৈরি করে একটি স্বর্ণের দোকান লুট করেছে দুর্বৃত্তরা।

বুধবার (৭ জুন) সন্ধ্যা সাড়ে ৮টার দিকে ওই এলাকায় আর কে শিল্পালয়ে এ লুটের ঘটনা ঘটে।

 

জানা গেছে, ঘটনার সময় দুর্বৃত্তরা ওই শিল্পালয় দোকান মালিক অপু কর্মকারকে কুপিয়ে আহত করে। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নেওয়া হয়েছে। ঘটনায় ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।  

এ প্রতিবেদন লেখা পর্যন্ত পুলিশ ঘটনাস্থলে ছিল। তবে দুর্বৃত্তরা কী পরিমাণ স্বর্ণ লুট করে নিয়ে গেছে, তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।  

প্রত্যক্ষদর্শী বাজারে ব্যবসায়ীরা জানান, সন্ধ্যায় একটি পিকআপভ্যানে করে ৮-১০ জন অস্ত্রধারী দুর্বৃত্ত এসে এলোপাতাড়ি ককটেল বিস্ফোরণ ঘটায়। এ সময় চারদিকে আতঙ্ক ছড়িয়ে পড়ে। ককটেলের ধোঁয়ায় অন্ধকারাচ্ছন্ন হয়ে পড়ে গোটা এলাকা। পরে দুর্বৃত্তরা আরকে শিল্পালয়ে ঢুকে স্বর্ণালংকার লুট করে অল্প সময়ের মধ্যেই পিকআপভ্যান যোগে পালিয়ে যায়। ঘটনার সময় দোকান মালিক অপু কর্মকারকে কুপিয়ে জখম করে যায় দুর্বৃত্তরা।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, জুন ০৭, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।