ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, জুন ৭, ২০২৩
রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর সাদ্দাম মার্কেট এলাকায় নির্মাণাধীন ভবনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শফিকুল ইসলাম (৪০) নামে এক শ্রমিক মারা গেছেন। এ ঘটনায় সুজন (৩২) নামে একজন আহত হয়েছেন।

বুধবার (৭ জুন) বেলা ১১টার দিকে সাদ্দাম মার্কেটের মক্কা চত্বর এলাকায় নির্মাণাধীন ভবনের তিনতলায় ঘটনাটি ঘটে।

ঘটনার পর আহত অবস্থায় দু’জনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক শফিকুলকে সোয়া ১২টার দিকে মৃত ঘোষণা করেন।

শফিকুলের সহকর্মী উজ্জ্বল হোসেন বলেন, তারা সাদ্দাম মার্কেট এলাকার নির্মাণাধীন ভবনে রাজমিস্ত্রীর কাজ করেন। শফিকুল রাজমিস্ত্রীর সহযোগী ছিলেন। ঘটনার সময় শফিকুল ও সুজন ভবনের তিন তলায় একটি রড সরানোর সময় বাইরের তারের সঙ্গে স্পর্শ লেগে দু’জনই আহত হন। পরে তাদের হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক শফিকুলকে মৃত ঘোষনা করেন। সুজন আহত অবস্থায় হাসপাতালে ভর্তি আছেন।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। মৃত শফিকুলের বাড়ি চাপাইনবাবগঞ্জে। তবে বিস্তারিত ঠিকানা জানাতে পারে নাই তার সহকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, জুন ০৭, ২০২৩
এজেডএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।