ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ওয়ারীতে গ্যাস লাইনে লাগা আগুন নিয়ন্ত্রণে, দগ্ধ ৫

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৮ ঘণ্টা, জুন ৭, ২০২৩
ওয়ারীতে গ্যাস লাইনে লাগা আগুন নিয়ন্ত্রণে, দগ্ধ ৫

ঢাকা: রাজধানীর ওয়ারী টিপু সুলতান রোড পুরাতন থানার সামনে রাস্তা খুরে বৈদ্যুতিক লাইন মেরামতের সময় গ্যাস লাইন থেকে আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রণ করা হয়েছে। ফায়ার সার্ভিস থেকে ৬ ইউনিট কাজ করে আগুন সম্পূর্ণ নির্বাপন করা হয়েছে।

বুধবার (৭ জুন) ভোর পোনে ৬টার দিকে ঘটনাস্থল থেকে ফায়ার সার্ভিসের ঢাকা বিভাগের উপ-পরিচালক দিনমনি শর্মা জানান, ভোর ৫টা ৩০ মিনিটে আগুন সম্পূর্ণ নির্বাপন করা হয়েছে।

তিনি আরও জানান, রাস্তা খুরে ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ডিপিডিসি) এর কাজ চলছিল। সেখানে থাকা গ্যাসের লাইন থেকেই এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে বলে ধারণা করা হচ্ছে। তবুও বিষয়গুলো তদন্ত করে অগ্নিকাণ্ডের সঠিক কারণ জানা যাবে।

মঙ্গলবার (৬ জুন) দিনগত রাত ২টা ২৫ মিনিটে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। এ সময় পাঁচ জন শ্রমিক দগ্ধ হয়। দগ্ধরা হলেন- সোহেল (৩৫) আনারুল (২১) হেলাল (৪০) সুমন (২৪) আ রশিদ (৬৫)।  

পরে সংবাদ পেয়ে ফায়ার সার্ভিস থেকে প্রথমে পাঁচটি ইউনিট পাঠানো হয়। পরে আরো একটি ইউনিট পাঠিয়ে মোট ৬ ইউনিট আগুন নির্বাপনের কাজ করে।

বাংলাদেশ সময়: ০৭২৬ ঘণ্টা, জুন ০৭, ২০২৩

এজেডএস/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad